ভক্তদের সাথে প্রতারণা করা উচিৎ হবে না : মৌসুুমী
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৮, ১৯:৪৪
ভক্তদের সাথে প্রতারণা করা উচিৎ হবে না : মৌসুুমী
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

শুক্রবার মুক্তি পাচ্ছে প্রিয়দর্শিনী মৌসুমী অভিনীত সিনেমা ‘লিডার’। তবে মৌসুমী জানান সিনেমার মাত্র ৬০ ভাগ শুটিং শেষ করে ডাবিং না করিয়েই সিনেমাটি মুক্তি দেয়া হচ্ছে।


যদিও পরিচালক সমিতি, সেন্সর বোর্ডকে এই ব্যাপারে এক বছর আগেই অভিয়োগ জানিয়েছিলেন মৌসুমী। কিন্তু তাতেও শেষতক কোনো লাভ হয়নি। শিল্পীদের অভিযোগ এড়িয়ে গিয়ে পরিচালক দিলশাদুল হক শিমুল সিনেমাটি মুক্তি দিচ্ছেন।


অবশ্য পরিচালকের ভাষ্য এমন যে তিনি সিনেমার সব নিয়মাবলী মেনেই সিনেমা শেষ করেছেন এবং সেন্সর বোর্ড তাকে সার্টিফিকেট দিয়েছে। কিন্তু মৌসুমী বলেন, একজন শিল্পী হিসেবে সবসময়ই আমি প্রযোজক পরিচালকদের সহযোগিতা করে এসেছি। কিন্তু শিমুল আমার সঙ্গে যে প্রতারণা করেছেন তা একেবারেই ঠিক হয়নি। একজন মৌসুমী একদিনে তৈরী হয় না। সেই মৌসুমী ভক্তদের সঙ্গে প্রতারণা করা কোনোভাবেই শিমুলের উচিৎ হবে না। আমার বিশ্বাস শিমুল তার ভুল শুধরে নিয়ে আবার কাজ করবেন এবং যথাযথভাবে সিনেমাটি শেষ করবেন।


এদিকে শুক্রবার দুপুরে মৌসুমী ইউনিসেফের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন রাজধানীর ধানমন্ডিতে। বিগত বেশ কয়েকবছর ধরে তিনি ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন।


আগামী ১৪ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে মুক্তি পাচ্ছে মৌসুমী অভিনীত হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’ সিনেমাটি। এতে তার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন।


এদিকে মৌসুমী অনলাইন নিউজ পোর্টাল ইয়েসনিউজবিডিডটকমের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। গত ৩ নভেম্বর তার জন্মদিনে এই অনলাইন পোর্টালের যাত্রা শুরু হয়। বহুবছর আগে তিনি একটি পাক্ষিক ম্যাগাজিনের একটি সংখ্যার সম্পাদনা করেছিলেন।


বিবার্তাঅভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com