ইতালিতে বিয়ে হলো দীপিকা ও রণবীরের
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৮, ১১:৫৬
ইতালিতে বিয়ে হলো দীপিকা ও রণবীরের
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

পাত্র দিওয়ানা, পাত্রী মস্তানি! রাজযোটক জুটির প্রেমলীলা অবশেষে পরিণতি পেল। ইতালির লেক কোমোয় বুধবার দক্ষিণ ভারতীয় কঙ্কনি রীতি মেনে বিয়ে করলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ।


ক্যামেরার ঝলকানি রুখতে আঁটোসাঁটো নিরাপত্তা ব্যবস্থার আয়োজন করেছিলেন পাত্র-পাত্রী। এমনকি অতিথিদের মোবাইল ফোনের ক্যামেরা স্টিকার দিয়ে আটকে দেয়া হয়েছে বলেও শোনা যায়।


গত শনিবার ইতালির উদ্দেশে রওনা দেন দীপ-বীর। এ দিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধব। অতিথিদের হাতে লেখা চিঠি দিয়ে অভ্যর্থনা জানিয়েছেন বর ও কনে।


মঙ্গলবার অনুষ্ঠিত হয় মেহেন্দি ও বাগদানের অনুষ্ঠান। হাঁটু মুড়ে বসে রণবীর চেয়ে নেন দীপিকার হাত। বাগদানের পরে রণবীরের আবেগঘন বক্তব্য শুনে দীপিকার চোখ অশ্রুসজল হয়ে ওঠে। মেহন্দির অনুষ্ঠানেও নায়িকার চোখ বার বার ভিজতে দেখা যায়। বাগদানের পরে আয়োজন করা হয়েছিল নৈশভোজ ও ডান্স পার্টির।



বুধবার সকাল থেকেই ছিল সাজো সাজো রব। পাত্রীর পছন্দের সাদা লিলি দিয়ে সাজানো হয়েছিল বিবাহবাসর। ১২ জন ফ্লোরিস্ট ছিলেন এই সাজসজ্জার তত্ত্বাবধানে। দীপিকার বোন অনিশা ইনস্টাগ্রাম হ্যান্ডেলের নাম বদলে রাখেন ‘লাড়কিওয়ালে’।


দুই পরিবারের ৩০ থেকে ৪০ জন আত্মীয়ের উপস্থিতিতে সম্পন্ন হয় বিয়ে। আজ বুধবার উত্তর ভারতীয় রীতি সিন্ধি মতে আবারো বিয়ে হবে তাদের৷ তারপর মুম্বাইতে হবে গালা রিসেপশন৷


দীপ-বীরের ভক্তরাও অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাদের একটি ছবির জন্য। দিন গড়ানোর সাথে সাথে ইতিউতি কয়েকটা ছবির দেখা মেলে। তবে ভক্তদের আশ মেটেনি।


নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অনেকেই। করণ জোহর লিখেছেন, বাধাই হো। কারও নজর যেন না লাগে এদের।


সিমি গ্রেওয়াল সবচেয়ে মজার কথাটি লিখেছেন, নবদম্পতিকে অনেক শুভেচ্ছা... রণবীর, আর কিছু তোমার চাওয়ার নেই। রাজকন্যা এখন তোমার...। সূত্র: আনন্দবাজার


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com