শিরোনাম
আপাতত ধারাবাহিকে না, তবে আগ্রহ সিনেমায়
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৮, ১২:০৪
আপাতত ধারাবাহিকে না, তবে আগ্রহ সিনেমায়
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

২০১৪ সাল থেকে একজন পেশাদার অভিনেত্রী হিসেবে অভিনয় করছেন ছোটপর্দার এই সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী তাসনুভা তিশা। শুরুর দিক থেকে চলতি বছরের শুরু পর্যন্ত ধারাবাহিক নাটকে অভিনয় করলেও আপাতত ধারাবাহিক নাটকে অভিনয় থেকে নিজেকে বিরত রেখেছেন তিনি।


তবে বলা যায় প্রায় প্রতিনিয়তই তিশা একের পর এক খণ্ড নাটকে অভিনয় করছেন। এরইমধ্যে চারজন নির্মাতার নির্দেশনায় চারটি খণ্ড নাটকের কাজ শেষ করেছেন তিনি।


কেন ধারাবাহিক নাটকে অভিনয় করছেন না এমন প্রশ্নের জবাবে তিশা বলেন, সত্যি বলতে কী ধারাবাহিক নাটকে অভিনয় করতে হলে মাসের নির্দিষ্ট একটি সময় অর্থাৎ চার কিংবা পাঁচদিন রেখে দিতে হয়। সেই সময়ে ভালো একটি খণ্ড নাটক কিংবা ভালো একটি বিজ্ঞাপনের কাজের প্রস্তাব এলে তা করা হয়ে উঠে না।


তিনি বলেন, আবার এমন অনেক ধারাবাহিক নাটকে কাজ করার প্রস্তাব আসে যার গল্প, চরিত্র কোনটাই ভালো লাগার মতো নয়। এসব কারণেই আসলে এখন আপাতত ধারাবাহিক নাটকে কাজ করছি না। সর্বশেষ যেমন আরিয়ান ভাইয়ার নির্দেশনায় ‘গল্পগুলো আমাদের’ ধারাবাহিকে অভিনয় করেছিলাম। এমন গল্প হলে অবশ্যই করবো। কোনোরকম গল্পের ধারাবাহিকে কাজ করতে চাই না।


তিশা এরইমধ্যে আদিত্য জনির ‘ডুব সাঁতার’, রাহাত মাহমুদের ‘সেই রাতে’, নাজমুল রনির ‘অপরিচিতা তুমি’, এবং বিপ্লব ইউসুফের ‘মনে মনে’ নাটকের কাজ শেষ করেছেন। ‘সেই রাতে’ ও ‘অপরিচিতা তুমি’ নাটকে তার বিপরীতে আছেন জিয়াউল ফারুক অপূর্ব। ‘ডুব সাঁতার’ এ আছেন সজল এবং ‘মনে মনে’তে আছেন নিলয়। নাটকগুলো শিগগিরই বিভিন্ন চ্যানেলে প্রচার হবে।


এদিকে সিনেমায় অভিনয়ের ভীষণ আগ্রহ রয়েছে তিশার। ভালো গল্প ও গুনী নির্মাতার নির্দেশনায় কাজ করার সুযোগ আসলে অবশ্যই অভিনয় করবেন তিনি সিনেমায়।


তিশা প্রথম ২০১৪ সালে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নির্দেশনায় ‘লাল খাম বনাম নীল খাম’ নাটকে অভিনয় করেন। এতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেন তিনি। তার অভিনীত প্রথম ধারাবাহিক এজাজ মুন্নার ‘যোগাযোগ গোলযোগ’।


বিবার্তা/অভি/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com