১৪ বছর পর সিনেমায় অপি করিম
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ২১:৪২
১৪ বছর পর সিনেমায় অপি করিম
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

১৪ বছর পর সিনেমায় অভিনয় করছেন অপি করিম। সিনেমার নাম ‘ডেব্রি অব ডিজায়ার’। এটি নির্মাণ করছেন কলকাতার ইন্দ্রনীল রায় চৌধুরী। যৌথভাবে প্রযোজনা করছেন জসীম আহমেদ। বিষয়টি নিশ্চিত করেছেন অপি করিম নিজেই।


তিনি বলেন, সবকিছু মিলিয়ে আমার মনের মতো হচ্ছে প্রজেক্টটি। তাই কাজটি করছি। আশা করছি দীর্ঘ সময় পর সিনেমায় ফেরাটা দর্শকের কাছে সিনেমাটি দেখার ক্ষেত্রেও আগ্রহ সৃুষ্টি করবে। আমি খুউব আশাবাদী।


সিনেমাটির বাংলায় নাম রাখা হয়েছে ‘মায়ার জঞ্জাল’। ২০০৪র সালে মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় ‘ব্যাচেলর’ সিনেমায় প্রথম অভিনয় করেন। এরপর অপিকে আর কোনো সিনেমায় অভিনয়ে দেখা যায়নি। তবে এরমধ্যে তিনি অনেক সিনেমায় কাজ করার প্রস্তাবও পেয়েছেন। কিন্তু অপি তার মনের মতো গল্প এবং চরিত্র না পাওয়ায় এতোদিন নতুন কোন সিনেমায় অভিনয় করেননি।


কথাসাহিত্যিক মানিক বন্দ্যোপাধ্যায়ের দুই ছোটগল্প ‘বিষাক্ত প্রেম’ ও ‘সুবালা’ অবলম্বনে সাজানো হয়েছে সিনেমাটির চিত্রনাট্য। এতে অপির চরিত্রের নাম সোমা। মেয়েটি কলকাতার। সে বিবাহিতা। স্বামী আর একমাত্র সন্তানকে নিয়ে তার সংসার। তবে স্বামী বেকার। এ কারণে সন্তানকে ইংলিশ মিডিয়ামে পড়াতে চাকরি করে সোমা। কলকাতার পর ঢাকায় সিনেমাটির কিছু অংশের শুটিং হবে।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com