সেরা করদাতার পুরস্কার পেলেন তারা
প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৮, ১৩:৫৫
সেরা করদাতার পুরস্কার পেলেন তারা
ছবি: গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

২০১৭ সালের সেরা করদাতা হিসেবে পুরস্কৃত হয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সঙ্গীতশিল্পী রুনা লায়লা, একুশে পদকপ্রাপ্ত অভিনেতা ও নির্মাতা আবুল হায়াত, সঙ্গীতশিল্পী এসডি রুবেল, তাহসান খান, চলচ্চিত্র অভিনেতা অনন্ত জলিল ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা মাহফুজ আহমেদ।


সোমবার সন্ধ্যা ৭টায় রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এক অনুষ্ঠানের প্রধান অতিথি অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের কাছ থেকে প্রত্যেকেই এই পুরস্কার গ্রহণ করেন।


তবে পুরস্কার গ্রহণের পূর্বে অর্থমন্ত্রী মুহিত অনুষ্ঠানস্থলে এক ঘন্টা সময় দেরী করে পৌঁছানোর জন্য সবার কাছে দুঃখ প্রকাশ করেন এবং সবাই যেন নিজ নিজ গুনে তাকে এজন্য ক্ষমা করে দেন সেই কামনাও করেন অর্থমন্ত্রী।



দ্বিতীয়বার সেরা করদাতা হিসেবে পুরস্কৃত হয়ে রুনা লায়লা বলেন, ১৯৭৪ সাল থেকে আমি নিয়মিত কর দিয়ে আসছি। গতবছর আমি প্রথম সেরা করদাতার পুরস্কার পাই। এই নিয়ে দ্বিতীয়বারের মতো আমি সেরা করদাতার পুরস্কার পেলাম। সত্যিই আমার জন্য এটা অনেক গর্বের। ভবিষ্যতেও আশা করি এই পুরস্কার পাবো। সবাইকে নিয়মিত কর পরিশোধ করার জন্যও পরামর্শ দিচ্ছি।


এবারের সেরা করদাতা হিসেবে ক্রিকেটার সাকিব আল হাসান, দৈনিক প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, দ্য ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনামও সেরা করদাতা হিসেবে পুরস্কৃত হয়েছেন।



এসডি রুবেল বলেন, সেরা করদাতা হিসেবে পুরস্কৃত হওয়া আমার জন্য অনেক সম্মানের, ভালোলাগার। নিয়মিত কর পরিশোধ করেই এই সম্মাননা পেলাম।


সেরা করদাতাদের সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।


বিবার্তা/অভি/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com