একই পরিচালকের দুই নাটকে অপূর্ব-তানজিন তিশা
প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ১৪:৫৭
একই পরিচালকের দুই নাটকে অপূর্ব-তানজিন তিশা
ছবি: মোহসীন আহমেদ কাওছার
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

একই পরিচালকের দুই নাটকে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও এই সময়ের প্রতিশ্রুতিশীল অভিনেত্রী তানজিন তিশা।


সোহেল আরমানের নির্দেশনায় ‘মাফলার’ ও ‘নয় অভিনয়’ নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। দুটি নাটকেরই শুটিং এরইমধ্যে শেষ হয়েছে সিলেট শহরের আশেপাশে বিভিন্ন মনোরম লোকেশনে।


দুটি নাটকে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, সোহেল ভাই নিজেই দুটি নাটক রচনা করেছেন। দুটি নাটকই তিনি অনেক আন্তরিকতা নিয়ে নির্মাণ করেছেন। গল্প দুটি এক কথায় অসাধারণ। আমি ও তিশা দুটো নাটকেই সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে অভিনয় করেছি। দুটো নাটক নিয়েই আমি আশাবাদী।


আগামী বছর ভালোবাসা দিবসে নাটক দুটি প্রচার হবার সম্ভাবনা রয়েছে।


অপূর্ব অভিনীত সাম্প্রতিক সময়ের আলোচিত নাটক হচ্ছে শিহাব শাহীন পরিচালিত ‘শেষ পর্যন্ত’, ‘বিনি সুঁতার টান’। নাটকগুলোতে অপূর্ব’র অনবদ্য অভিনয় দারুণ প্রশংশিত হয়। এছাড়াও আশফাক নিপুণের ‘হয়তো তোমার কাছেই যাবো’ নাটকে অভিনয়ের জন্যও প্রশংসিত হয়েছেন।



এদিকে এরইমধ্যে ‘ডেড বল’ নামের একটি নাটকের কাজ শেষ করেছেন তিশা। নাটকটি নির্মাণ করেছেন হাসিব খান। এই নাটকের কেন্দ্রীয় চরিত্র বর্ণ। তাকে ঘিরেই তিনজন যুবকের প্রেম করতে ইচ্ছার গল্প এগিয়ে যায়।


নাটকটির গল্প প্রসঙ্গে নির্মাতা হাসিব খান বলেন, তিন বন্ধু। বর্ণ নামের একটি মেয়ের পিছে ঘুরে। তারা তিনজনই নানানভাবে বর্ণকে প্রেম করার প্রস্তাব দেয়। কিন্তু শেষতক তারা তিনজনই বর্ণের প্রেমে ছ্যাকা খায়। কারণ বর্ণ ভালোবাসে অন্য কাউকে। ছেলে তিনটি আবার অন্য কোথাও গিয়ে আবার অন্য এক মেয়ের পিছনে ঘুরতে থাকে। এই ভাবনার উপরই ভিত্তি করে নাটকের নাম দেয়া হয়েছে ডেড বল।
হাসিব জানান, নাটকটি শিগিগরই একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে। এর আগে হাসিব খান ২০১৩ সালে ‘ইনফ্রাচুয়েসন’ নামের একটি নাটক নির্মাণ করেছিলেন।


তিশা এরইমধ্যে ভিকি জাহেদের নির্দেশনায় একটি শর্টফিল্মের কাজও শেষ করেছেন। তবে তিশা ধারাবাহিকে অভিনয় করছেন না এখন। এর কারণ কী?


জবাবে তিশা বলেন, সত্যি বলতে কী ধারাবাহিক নাটকে অভিনয়ের জন্য সময়ই করে উঠতে পারছি না। বেছে বেছে ভালো ভালো গল্পের খণ্ড নাটকগুলোর কাজ করছি। এরমধ্যে ধারাবাহিকের কাজ হাতে নিলে খুব চাপ পড়ে যায়।


অন্যদিকে গল্প এবং পরিচালক মনের মতো হলে পাশাপাশি নিজের চরিত্রটিও গুরুত্বপূর্ণ হলে চলচ্চিত্রে অভিনয় করবেন তিশা। কারণ চলচ্চিত্রে অভিনয়ের আগ্রহ রয়েছে তার।


বিবার্তা/অভি/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com