শিরোনাম
‘প্রীতি’ শুরু করলেন পরীমনি
প্রকাশ : ১১ নভেম্বর ২০১৮, ১৪:০৫
‘প্রীতি’ শুরু করলেন পরীমনি
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ সিনেমায় অভিনয় করার পর থেকেই নিজেকে একজন অভিনেত্রী হিসেবে ভাবতে শুরু করেছেন এই সময়ের জনপ্রিয় নায়িকা পরীমনি। নিজেকে অভিনেত্রী ভাবার পুরো ক্রেডিট সেলিমকেই দিতে চান তিনি। তাই সেই নির্মাতার নির্দেশনায় যখন কোনো কাজ করার প্রস্তাব পান তখন কেন পরীকেই কাজটি করার প্রস্তাব দেয়া হলো এর উত্তর খোঁজার বিন্দুমাত্রও চেষ্টা করেন না পরীমনি। কারণ সেলিমের নির্দেশনায় অভিনয় করে তিনি তৃপ্ত থাকেন।


সেই সেলিমেরই নির্দেশনায় এবার পরীমনি ‘প্রীতি’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় শুরু করেছেন। গত ৯ নভেম্বর থেকে রাজধানীর উত্তরায় এর শুটিং শুরু হয়েছে। এতে নাম ভূমিকাতেই অভিনয় করছেন পরীমনি।


সেলিম জানান, ‘প্রীত’র গল্পে রহস্যে ঘেরা নানান রোমাঞ্চকর কাহিনী থাকবে। এতে পরীমনিকে একজন ক্রাইম রিপোর্টারের ভূমিকায় দেখা যাবে। কেমন করছেন পরীমনি, এমন প্রশ্নের জবাবে গিয়াস উদ্দিন সেলিম বলেন, প্রীতি চরিত্রে খুব ভালো অভিনয় করছে পরীমনি। দর্শককে মুগ্ধ করার মতোই অভিনয় করছে।


পরীমনির চরিত্রটি প্রসঙ্গে সেলিম বলেন, প্রীতি একজন ক্রাইম রিপোর্টার। কিন্তু সমাজের অনেক ক্রাইমই সে প্রকাশ করতে পারে না। কারণ সে মেয়ে। কিন্তু প্রীতি হাল ছাড়ে না। দৃঢ় মনোবল নিয়ে সে এগিয়ে যায়।


আবারো গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় কাজ করা প্রসঙ্গে পরীমনি বলেন, এই প্রশ্নের উত্তর দেয়া আমার জন্য খুব কঠিন। ভালোলাগছে বললে কম বলা হয়ে যাবে। আবার কী বললে যে এই ভালোলাগাটা বুঝাতে পারবো সেটাই ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। কারণ এটা সেলিম ভাইয়ের কাজ বলে কথা।



প্রীতি চরিত্রটি ধারণ করতে পারছেন কী? জবাবে পরীমনি বলেন, খুব সহজ না। কারণ আমিতো আর প্রীতি নই। কখনো প্রীতি ছিলামও না। প্রীতিও আমার মতো না। কিন্তু আমার মধ্যে প্রীতিকে দেখতে পাবেন দর্শক।


সোমবার ‘প্রীতি’র শুটিং শেষ হবে বলে জানান, গিয়াস উদ্দিন সেলিম। শিগগিরই ৩০ মিনিট ব্যাপ্তির এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ডিজিটাল প্লাটর্ফরম ‘বায়স্কোপ’-এ প্রচার হবে। গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’-এ শুভ্রা হয়ে দর্শককে মুগ্ধ করেছিলেন পরীমনি। সেলিম আশা রাখেন প্রীতি হয়েও তিনি দর্শককে মুগ্ধ করবেন।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com