শিরোনাম
‘মাদার অব হিউমিনিটি’তে শাহনূর
প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৮, ২২:১৮
‘মাদার অব হিউমিনিটি’তে শাহনূর
ছবি : মেহেদী
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

গত বছর অক্টোবরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘মাদার অব হিউমিনিটি’ খেতাবে ভূষিত হন। ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র প্রযোজনায় ‘মাদার অব হিউমনিটি’কে নিয়ে একটি মিউজিক ভিডিও নির্মাণের কাজ শেষ হয়েছে।


এই মিউজিক ভিডিওতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানান সাফল্যের কথা, তার কঠোর দৃঢ়তার কথা, নানান উন্নয়ের কথা গানে গানে তুলে ধরা হবে। আর সেসব কথাই গানে গানে চিত্রনায়িকা শাহনূরের মাধ্যমে তুলে ধরা হবে বলে জানিয়েছেন ‘মাদার অব হিউমিনিটি’ মিউজিক ভিডিওটির নির্মাতা রফিকুল ইসলাম বুলবুল। তিনিই গানটি লিখেছেন।


গানের কথা হচ্ছে ‘বেঁচে থাকার মানে শুধু নিঃশ্বাস নেয়া নয়, পায়ের তলায় শক্ত মাটি –চাই নিরাপদ আশ্রয়, খুন ধর্ষণ আগুনের লেলিহানে, গণহত্যায় উচ্ছেদ ভিটেমাটি, ঐ বিপন্ন রোহিঙ্গাদের কাছে বাঁচা মানে শেখ হাসিনা-মাদার অব হিউমিনিটি’।


এমন গানের কথার মিউজিক ভিডিওটির নির্মাণের কাজ এরইমধ্যে শেষ হয়েছে। ঢাকা এবং ঢাকার আশেপাশে মিউজিক ভিডিওটির গল্পের প্রয়োজেন যেসব লোকেশনে যাবার প্রয়োজন, পরিচালক গিয়েছেন। আর তাতে করেই গানের কথা মিউজিক ভিডিওতে যথাযথভাবে ফুটে উঠবে। এমন একটি কাজের সাথে সম্পৃক্ত থাকতে পেরে ভীষণ উচ্ছসিত চিত্রনায়িকা শাহনূর।


শাহনূর বলেন, প্রধানমন্ত্রী মাদার অব হিউমিনিটি, এটি বহুবার প্রমাণিত হয়েছে। তিনি আমাদের দেশকে উন্নয়নশীল দেশে পরিণত করেছেন। গানের মধ্যে গানে গানে তার সাফল্য আমি তুলে ধরবো। রফিকুল ইসলাম বুলবুল ভাইয়ের কাছে কৃতজ্ঞ তিনি আমাকে এমন একটি মহান কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমার অভিনয় জীবনের অন্যতম একটি কাজ হতে যাচ্ছে এটি। আমি সত্যিই ভীষণ উচ্ছসিত কাজটি নিয়ে। দোয়া করি আমাদের মাননীয় প্রধানমন্ত্রীকে আল্লাহ ভালো রাখুন, সুস্থ রাখুন। তিনি আমাদের মাঝে মাদার অব হিউমিনিটি হয়ে দীর্ঘদিন বেঁচে থাকুন।


‘মাদার অব হিউমিনিটি’ গানটির সুর সঙ্গীত করেছেন কাজী জামাল। গানে কন্ঠ দিয়েছেন জুয়েল, লাভলি শেখ, প্রমিয়া, ডেইজি, তুহিন। শাহনূর জানান আগামী সপ্তাহে গানটি প্রথমে বাংলাদেশ টেলিভিশনে এবং পরবর্তীতে অন্যান্য সব চ্যানেলে প্রচার হবে।


এদিকে শাহনূর গেলো সপ্তাহে জয় সরকারের ‘ইন্দুবালা’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। পাশাপাশি রাশিদ পলাশের ‘পদ্মপুরাণ’ সিনেমাতেও অভিনয় করবেন তিনি।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com