শিরোনাম
‘সময় হলে অবশ্যই বিয়ের খবর সবাইকে জানাবো’
প্রকাশ : ০৩ নভেম্বর ২০১৮, ১৯:৪৭
‘সময় হলে অবশ্যই বিয়ের খবর সবাইকে জানাবো’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের বর্তমান ব্যস্ততা সিনেমা আর নতুন প্রেম নিয়ে। তার নতুন সিনেমা ‘সাদাক ২’ মুক্তির অপেক্ষায় রয়েছে। তবে সিনেমার পাশাপাশি রণবীরের সঙ্গে প্রেম ও বিয়ে নিয়ে আলোচনার তুঙ্গে রয়েছেন এই অভিনেত্রী। আলিয়া ও রণবীরের দুই পরিবার তাদের সম্পর্ক নিয়ে ইতিবাচক হলেও এখনই বিয়ে করতে চাচ্ছেন না দুজনের কেউই। তবে শোনা যাচ্ছে আগামী বছরের শেষের দিকে বিয়ের পিড়িঁতে বসছেন তারা।


এ প্রসঙ্গে আলিয়া বলেন, ‘চাইলেই তো যখন তখন বিয়ে করা যায় না। সময় হলে অবশ্যই বিয়েরখবর সবাইকে জানাবো।’


উল্লেখ্য, ‘সাদাক ২’ সিনেমার মধ্য দিয়ে প্রথমবারের মতো বাবা মহেশ ভাটের পরিচালনায় পর্দায়আসছেন আলিয়া। সিনেমাটি মহেশ পরিবারের জন্য বেশ গুরুত্বপূর্ণ। কারণ প্রায় ২০ বছর পর আবারও সিনেমা নির্মাণ করলেন মহেশ। আর এই সিনেমায় প্রথমবার মেয়ে পূজা ভাট ও আলিয়াভাটকে কাস্ট করলেন তিনি।


অন্যদিকে প্রায় ১৭ বছর পর আবারও বলিউডে অভিনয় করলেন পূজা ভাট। ২০০১ সালে‘এভরিবডি সেয়েস আই অ্যাম ফাইন’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় পূজার। এরপরআর কোনো সিনেমাতে দেখা যায়নি পূজাকে। সিনেমাটির পরিচালনা করেন রাহুল বোস।


ইতিমধ্যে ‘সাদাক ২’ সিনেমাটির টিজার প্রকাশ পেয়েছে। সেটি ইনস্টাগ্রামে পোস্ট করেন পূজা ওআলিয়া। এমূহুর্তে সিনেমাটির প্রচারণা নিয়েও ব্যস্ত তারা।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com