শিরোনাম
গায়িকা হিসেবে নাম লেখাতে চলেছেন ক্যাটরিনা
প্রকাশ : ০৩ নভেম্বর ২০১৮, ১৮:২২
গায়িকা হিসেবে নাম লেখাতে চলেছেন ক্যাটরিনা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। পর্দায় তার অভিনয় ও নাচ মুগ্ধ করে দর্শকদের। গুঞ্জন উঠেছে, এবার গাইবেন এ অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ক্যাটরিনা কাইফ। এতে দেখা যাচ্ছে, হারমোনিয়াম বাজাচ্ছেন তিনি। ছবির ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন, ভারত সিনেমার প্রস্তুতি চলছে। এরপর থেকেই বলিপাড়ায় গুঞ্জন, এ সিনেমাতেই গায়িকা হিসেবে নাম লেখাতে চলেছেন ক্যাটরিনা।


ভারত নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ওড টু মাই ফাদার সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমাটিতে ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ভারত সিনেমাটিতে ১৯৪৭ থেকে ২০০০ সাল পর্যন্ত সালমানের চরিত্রটিকে ঘিরে ভারতের বিভিন্ন ঘটনা দেখানো হবে।


ইতোমধ্যে মালটা, আবু ধাবিতে সিনেমাটির শুটিং সম্পন্ন হয়েছে। দীপাবলীর পর ভারতের পাঞ্জাবে এর পরবর্তী শিডিউলের শুটিং শুরু হবে। এটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর। সালমান খান ছাড়াও ভারত সিনেমাতে অভিনয় করছেন-জ্যাকি শ্রফ, টাবু, ক্যাটরিনা কাইফ, বরুণ ধাওয়ান, সুনীল গ্রোভার, দিশা পাটানি প্রমুখ।


বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত ক্যাটরিনা। গতকাল শুক্রবার প্রকাশিত হয়েছে তার জিরো সিনেমার ট্রেইলার। এতে আরো অভিনয় করেছেন শাহরুখ খান ও আনুশকা শর্মা। এছাড়া দীপাবলী উপলক্ষে আগামী ৮ নভেম্বর মুক্তি পাবে এ অভিনেত্রীর থাগস অব হিন্দোস্তান সিনেমা। এর কেন্দ্রীয় চরিত্রে আরো রয়েছেন-অমিতাভ বচ্চন, আমির খান, ফাতিমা সানা শেখ।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com