শিরোনাম
নাটকেই ব্যস্ত শশী
প্রকাশ : ০৩ নভেম্বর ২০১৮, ১৬:৪৪
নাটকেই ব্যস্ত শশী
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

টিভি নাটকের কাজ নিয়েই ব্যস্ত শশী। বর্তমানে তিনি এসএম শাহীনের ‘সোনাভান’ দেবাশীষ বড়ুয়া দ্বীপের ‘ভালোবাসা প্রেম নয়’ রুলিন রহমানের ‘ভালোবাসা কারে কয়’, শাহীন সরকারের ‘জ্ঞানী গঞ্জের পন্ডিতেরা’ ‘দুলাভাই জিন্দাবাদ’ ও আতিকুর রহমান বেলালের ‘মায়া মসনদ’ শিরোনামের ধারাবাহিকগুলো।


বর্তমান সময়ের ব্যস্ততা প্রসঙ্গে শশী বলেন, এই সময়ে আমি টিভিতেই বেশি মনোযোগী। অনেক ধারাবাহিক আমার হাতে আছে। সব সময় এই ধারাবাহিকগুলো নিয়ে আমাকে ব্যস্ত থাকতে হয়। এরমধ্যে ভালো গল্প ও চরিত্র পেলে দু-একটি খণ্ড নাটকেও অভিনয় করি। তবে এই সময়ের টিভি নাটকের মান নিয়ে এই অভিনেত্রী সন্তুষ্ট নন।


তার ভাষ্য, আমার ক্যারিয়ারের শুরুর দিকে একটি খন্ড নাটকের শুটিং হতো দুই থেকে তিন দিনে। সেখানে এখন একদিনেই শুটিং শেষ করতে হচ্ছে। এছাড়া নাটকে ভালো স্ক্রিপ্ট পাওয়া যাচ্ছে না। যারা টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন তারা এই সমস্যাগুলোর মুখোমুখি হচ্ছে বলে আমি মনে করি।


ছোট পর্দার বাইরে কোহিনূর আক্তার সুচন্দা পরিচালিত ‘হাজার বছর ধরে’ চলচ্চিত্রে অভিনয় করে দারুণ দর্শকপ্রিয়তা লাভ করেন ছোট পর্দার এই অভিনেত্রী। কিন্তু এরপর তাকে আর নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি। তবে অনেক ছবির প্রস্তাব পেয়েছেন বলে জানান শশী। মনের মতো গল্প ও চরিত্র পেলে আবারো চলচ্চিত্রে অভিনয় করবেন তিনি।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com