শিরোনাম
‘দীর্ঘ ১৮ বছর পারফেক্ট রিলেশনশিপ তৈরির চেষ্টা করেছি’
প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৮, ১০:৪৬
‘দীর্ঘ ১৮ বছর পারফেক্ট রিলেশনশিপ তৈরির চেষ্টা করেছি’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বলিউডের অন্যতম আলোচিত দম্পতি আরবাজ খান ও মালাইকা আরোরা ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। গত বছর দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন এই দুই তারকা। তখন গুঞ্জন শোনা যায়, ৩৩ বছর বয়সি বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন মালাইকা। আর তার কারণেই আরবাজ-মালাইকা দম্পতির বিচ্ছেদ হয়েছে।


সম্প্রতি এই জুটিকে নিয়ে নতুন করে প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। বিশেষ করে কয়েকটি অনুষ্ঠানে তাদেরকে হাতে হাত রেখে ঘুরতে দেখা যায়। শুধু তাই নয়, আগামী বছর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মালাইকা-অর্জুন। বেশ জোরালোভাবেই ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।


মালাইকার সঙ্গে আরবাজের বিচ্ছেদ হলেও এ বিষয়ে সংবাদমাধ্যমে কথা বলতে দেখা যায়নি আরবাজ খানকে। তার পরবর্তী সিনেমা নিয়ে ভারতীয় একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। এ সময় এ বিষয়ে কথা বলেন এই অভিনেতা।


আরবাজ খান বলেন, ‘ক্যারিয়ার, সম্পর্ক বা দাম্পত্য জীবনকে নিখুঁত করার জন্য মানুষ প্রায়ই সমন্বয় ও আপোস করে থাকে। বিশ্বাস করতে চাই, আমরা এটা করি। কিন্তু আপনি কাউকে জিজ্ঞেস করুন-তার আরো ভালো কিছুর প্রত্যাশা রয়েছে কিনা। সম্ভবত উত্তরটা ‘হ্যাঁ’ পাবেন। মানুষ অধিক চাইবে-ই।’


তিনি আরো বলেন, ‘পারফেকশন এমন একটি জিনিস যা আপনাকে অর্জন করতে হয়। এটা এমনও নয় যে আপনি অর্জন করলেই তা থাকবে। এটাকে ধরে রাখার জন্য প্রতিদিন কঠোর পরিশ্রম করতে হবে। সম্পর্কের ক্ষেত্রেও বিষয়টি তাই। তবে পারফেক্ট রিলেশনশিপ বলতে ঠিক কী বোঝায় তা আমার জানা নেই। দীর্ঘ ১৮ বছর পারফেক্ট রিলেশনশিপ তৈরির চেষ্টা করেছি কিন্তু সফল হইনি। এটা ঠিক যে, অনেক মানুষই এই দীর্ঘ প্রচেষ্টা চালিয়ে যান না।’


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com