শিরোনাম
বলিউডের অসম প্রেম
প্রকাশ : ২৯ অক্টোবর ২০১৮, ১২:১৮
বলিউডের অসম প্রেম
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

অভিনেত্রী মালাইকা আরোরার বয়স ৪৫ এবং অর্জুন কাপুরের ৩৩। বলিউডে এ দুজনের মধ্যকার প্রেম এখন সবচেয়ে চর্চিত বিষয়। তাদের প্রেম নিয়ে প্রচুর ট্রল চলছে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতেও। কিন্তু তারাই তো প্রথম নয়। প্রেমকে যে বয়সের মাপকাঠিতে কখনোই বন্দী করা যায় না, এর প্রমাণ যুগযুগ ধরে দিয়ে আসছে বলিউড।


২৬ বছর বয়সের মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে যেনে শুনেই প্রেমে জড়িয়েছেন ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়া। গত ১৮ আগস্ট ভারতে বাগদান সম্পন্ন করেন এই জুটি। এখন চলছে বিয়ে নিয়ে তোড়জোড়। এ বছরই নাকি বিয়ে করতে যাচ্ছেন তারা।


চলতি বছর বিয়ে করেন আরেক অভিনেত্রী নেহা ধুপিয়া। নেহার বয়স ৩৮ হলেও তার স্বামী মডেল ও অভিনেতা অঙ্গদ বেদির বয়স ৩৫।


২০১৬ সালে ৩৪ বছর বয়সী মডেল ও অভিনেতা করণ সিং গ্রোভারকে বিয়ে করেন ৩৮ বছর বয়সী অভিনেত্রী বিপাশা বসু। ওই একই বছর মার্কিন ব্যবসায়ী জেন গুডেনাফকে ভালোবেসে বিয়ে করেন প্রীতি জিনতা। প্রীতি জেনের ১ বছরের বড়।


অভিষেক বচ্চনের চেয়ে দুই বছরের বড় ঐশ্বরিয়া রাই বচ্চন। খুব অল্প দিনের প্রেম হলেও বিয়ে করতে সময় নেননি দু’জন। ৪৪ বছর বয়সী ঐশ্বরিয়ার সঙ্গে ৪২’র অভিষেকের সংসার বেশ সুখেই কাটছে। আরাধ্য নামে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে।


কোরিওগ্রাফার ফারাহ খানের বয়স ৫৩ এবং তার স্বামী চিত্রনির্মাতা শিরিশ কুন্দ্রের বয়স ৪৫। ২০০৪ সালে ভালোবেসেই বিয়ে করেছিলেন দু’জন। তিন সন্তান নিয়ে দিব্যি কাটছে তাদের সংসার।


অভিনেত্রী সহা আলী খানের বয়স ৪০ এর কোটায়। তার স্বামী অভিনেতা কুনাল খেমুর বয়স ৩৫। ২০০৯ সালে ‘৯৯’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর প্রেমের সফল পরিনতি দেন ২০১৫ সালে।


সোহা আলী খানের ভাই সুপারস্টার সাইফ আলী খানও বয়সে বড় নারীকে বিয়ে করেছিলেন। অভিনেত্রী অমৃতা সিংকে যখন তিনি বিয়ে করেন, তখন তিনি অমৃতার ১২ বছরের ছোট। তাদের সারা ও ইব্রাহিম নামে দুটি সন্তানও রয়েছে। যদিও ২০০০ সালে বিচ্ছেদ ঘটান সাইফ ও অমৃতা।


সুদর্শন অভিনেতা অর্জুন রামপালের সঙ্গে মেহের জেসিয়ার পরিচয় মডেলিংয়ের সূত্র ধরে। মেহের অর্জুনের ২ বছরের বড়। এরপর মাত্র ২ বছর প্রেম করে তারা ১৯৯৮ বিবাহবন্ধনে আবদ্ধ হন। যদিও চলতি বছরের শুরুর দিকে তাদের বিচ্ছেদ ঘটে। মাহিকা ও মায়রা নামে তাদের দুটি সন্তান রয়েছে।


একই চিত্র বলিউড অভিনেতা ও গায়ক ফারহান আখতারের ক্ষেত্রেও। বছর দুয়েক আগে স্ত্রী ফ্যাশন ডিজাইনার অধুনার সঙ্গে তার বিচ্ছেদ হয়। অধুনা ছিলেন ফারহানের ৭ বছরের ছোট। সূত্র: টাইমস অব ইন্ডিয়া


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com