শিরোনাম
আবারো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে নীলাঞ্জনা নীলা
প্রকাশ : ২৮ অক্টোবর ২০১৮, ২২:৪৭
আবারো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে নীলাঞ্জনা নীলা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

‘গহীন বালুচর’খ্যাত অভিনেত্রী নীলাঞ্জনা নীলা চলতি বছরের শুরুতে মিজানুর রহমান আরিয়ানের নির্দেশনায় ‘১৫ দিন’ নামক একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।


এতে নীলা’র প্রাণবন্ত অভিনয় দর্শককে মুগ্ধ করেছিলো। আবারো নীলাঞ্জনা নীলা নতুন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন। নাম ‘চোরাবালি’। এটি নির্মাণ করেছেন বদরুল আনাম সৌদ। এরইমধ্যে এর নির্মাণ কাজ শেষ হয়েছে।


বিজ্ঞাপনী সংস্থা এক্সপ্রেশনস লিমিটেড’র তত্ত¡ধানে ‘চোরাবালি’ চলচ্চিত্রটি নির্মিত হয়েছে। নীলাঞ্জনা নীলা এতে চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করেছেন।


তাকে এতে নির্বাচন এবং তার অভিনয় প্রসঙ্গে নির্মাতা বদরুল আনাম সৌদ বলেন, এর আগে গহীন বালুচর চলচ্চিত্রে দর্শক নীলাকে নিশি চরিত্রে অভিনয় দেখেছেন। তার অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শক। চোরাবালি কয়েক মিনিটের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। এককথায় নীলা অসাধারণ অভিনয় করেছে। তাই আমার বিশ্বাস তার অভিনয় দর্শকের ভালোলাগবে। তবে আপাতত চোরাবালির বিষয়বস্তু নিয়ে কিছু বলা যাচ্ছেনা। সময হলেই দর্শক দেখবেন।


নীলাঞ্জনা নীলা সর্বশেষ বদরুল আসনাম সৌদ’র নির্দেশনায় গত ঈদে নাগরিক টিভিতে প্রচারিত ‘একটা দোতলা বাড়ির গল্প’ নাটকে অভিনয় করেছেন। এছাড়াও গত বৈশাখে নীলাঞ্জনা নীলা রূপঙ্করের একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। এতে তার সহশিল্পী ছিলেন তানভীর। গানটিতে নীলার নান্দনিক উপস্থিতি দর্শককে মুগ্ধ করে।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com