শিরোনাম
আবারো ঐতিহাসিক গল্পের ছবিতে ডিক্যাপ্রিও
প্রকাশ : ২৮ অক্টোবর ২০১৮, ১৭:৩৮
আবারো ঐতিহাসিক গল্পের ছবিতে ডিক্যাপ্রিও
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

লিওনার্দো ডিক্যাপ্রিও একজন মার্কিন চলচ্চিত্র অভিনেতা এবং চলচ্চিত্র প্রযোজক। তিনি টেলিভিশনে একজন শিশুশিল্পী হিসেবে অভিনয় জীবন শুরু করেন। ১৯৯১ সালে ক্রিটারস ৩ দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক হয়।


ঐতিহাসিক গল্পের ছবি ‘টাইটানিক’ এর মাধ্যমে গোটা বিশ্বে ছড়িয়ে পড়ে অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিওর নাম। এছাড়া ‘রোমিও এন্ড জুলিয়েট’ ও ‘দ্য ম্যান ইন দ্য আয়রন মাস্ক’ এর মতো বেশ কয়েকটি ঐতিহাসিক ছবিতেও অভিনয় করেছেন তিনি। এবার এমনই আরেকটি ছবিতে নাম লেখালেন হলিউডের টাইটানিক খ্যাত মহা তারকা।


ছবির নাম ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’। মার্কিন সাংবাদিক ‘ডেভিড গ্রান’র লেখা ও দ্য নিউইয়র্ক টাইমসের সর্বাধিক বিক্রীত গ্রন্থ ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন: দি ওসেজ মার্ডারস অ্যান্ড দ্য বার্থ অব দ্য এফবিআই’ অবলম্বনে নির্মিত হবে ছবিটি।


চমকপ্রদ তথ্য হচ্ছে, ছবিটি পরিচালনা করছেন ‘ট্যাক্সি ড্রাইভার’ খ্যাত পরিচলক মার্টিন স্করসিসি। এই পরিচালকের সঙ্গে চমৎকার রসায়ন রয়েছে লিওনার্দোর। তারা দু’জন একসঙ্গে এ পর্যন্ত ৬টি ছবিতে কাজ করেছেন। সর্বশেষ তারা অস্কারে মনোনীত ছিবি ‘দ্য উলফ অব ওয়াল স্ট্রিট’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন। এবার ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ ছবিতেও একই ধারাবাহিকতা বজায় রাখবেন বলে আশা প্রকাশ করছেন অনেকে।


‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ ছবির গল্প রচিত হয়েছে যুক্তরাষ্ট্রের ওকলাহামা অঞ্চলের ‘ওসেজ’ জাতিকে কেন্দ্র করে। সে সময় মাথাপিচু আয়ের হিসেবে সবচেয়ে ধনী ছিল ‘ওসেজ’ জাতি। কিন্তু যখন তাদের ভূখণ্ডে প্রাকৃতিক সম্পদের খনি আবিষ্কৃত হতে থাকে, তখন থেকেই সেখানে হত্যা ও অরাজগতা বাড়তে শুরু করে। এর তদন্তের ভার নেয় এফবিআই। তদন্তে বেরিয়ে আসে ভয়ংকর সব ষড়যন্ত্রের ছক।


এই ছবির চিত্রনাট্য লিখছেন ‘ফরেস্ট গাম্প’ খ্যাত অস্কার বিজয়ী চিত্রনাট্যকার এরিক রথ। ২০১৯ সালের প্রথম দিকে ছবির কাজ শুরু হবে বলে জানা যায়। সূত্র: ভ্যারাইটি


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com