শিরোনাম
বলিউডে গভীর প্রেম থাকলেও বিয়ে হয়নি যে তারকাদের
প্রকাশ : ২৭ অক্টোবর ২০১৮, ১৪:৫৯
বলিউডে গভীর প্রেম থাকলেও বিয়ে হয়নি যে তারকাদের
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘ ৫ বছর প্রেম করে অবশেষে বিয়ে করছেন বলিউডের তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। জানা যায়, ২০১৩ সালে একসঙ্গে ‘রামলীলা’ ছবিতে অভিনয় করতে গিয়েই নাকি তাদের মধ্যে প্রেম গড়ে ওঠে। বিয়ে করে প্রেমের সফল পরিনতিও দিতে চলেছেন দু’জন। কিন্তু বলিউডে অনেক তারকা রয়েছেন, যাদের মধ্যে গভীর প্রেম থাকলেও বিয়ে হয়নি।


এমন কয়েকজন তারকার কথাই জানা যাক-


বলিউডের ব্যর্থ প্রেমিকদের মধ্যে প্রথমেই আসবে চল্লিশের দশকের জনপ্রিয় জুটি রাজ কাপুর ও নার্গিসের নাম। এই দুই খ্যাতিমান তারকা ১৬টি ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। একসঙ্গে কাজ করতে গিয়েই তারা একে অপরের কাছাকাছি আসেন ও মনের দেয়া-নেয়া করেন। কিন্তু, রাজ কাপুর নার্গিসের সাথে পরিচিত হওয়ার আগে থেকেই বিবাহিত ছিলেন। ফলে, একসময় সম্পর্কে চিড় ধরে। এরপর নার্গিস নিজের থেকে বয়সে ছোট সুনীল দত্তকে বিয়ে করেন।


অমিতাভ বচ্চন ও রেখার প্রেমও আশির দশকে কম আলোচনার জন্ম দেয়নি। তাদের সম্পর্ক ছিল মূলত বিবাহ বহির্ভূত। জয়া ভাদুড়ির সঙ্গে বিয়ের পরেই ১৯৭৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘দো আঞ্জানে’ ছবির সেটে প্রেমে পড়েন দু’জন। সে খবর মিডিয়ায় প্রচার হওয়ার পর স্ত্রী জয়া বচ্চনের কঠোর হস্তাক্ষেপে রেখার সঙ্গে প্রেমের ইতি টেনে আপনালয়ে ফিরে যান `বিগ বি`। এমনকি জুটি বেঁধেও আর কাজ করা হয়নি তাদের।


সালমান খানের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেম এ পর্যন্ত বলিউডের সবচেয়ে চর্চিত বিষয়। ‘হাম দিল দে চুকে সানাম’ ছবির মাধ্যমে ভালোবাসার শুরু বলিউডের বহুল আলোচিত এই জুটির। এই সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি বলিউডে। সালমানকে বিয়ে করার ব্যাপারে বিন্দুমাত্র সমর্থন ছিল না ঐশ্বরিয়া পরিবারের। তবে অনেকের ধারণা সালমানের অতিরিক্ত খবরদারি ও বদ মেজাজের কারণেই অ্যাশ সালমান থেকে দূরে সরে যান।


শহীদ কাপুর ও কারিনা কাপুরের মধ্যে প্রেম গড়ে ওঠে ২০০৪ সালে মুক্তিপ্রাপ্ত ফিদা’ ছবির সেটে। নিজের চেয়ে বয়সে ছোট শাহিদকে নাকি কারিনাই আগে প্রস্তাব করেছিলেন। ‘জাব উই মেট’ ছবিতে একসঙ্গে অভিনয় করার সময় শহীদ-কারিনার সম্পর্ক মজবুত হলেও, কিছুদিনের মধ্যেই প্রেমের সমাপ্তি ঘটে।


রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের প্রেমের শুরু ২০০৯ সালে। ‘আজব প্রেম কি গজব কহানি’র সেটে পরিচয়ের সূত্র ধরে গড়ে ওঠে দু’জনের সম্পর্ক। যা এক সময় বলিউডের চর্চার বিষয় ছিল। সেসময় দু’জন একসঙ্গে একই ছাদের নিচে থাকতেন বলেও গুঞ্জন উঠে বলিপাড়ায়। এতো কিছুর পরও, তাদের সম্পর্ক খুব বেশি দিন স্থায়ী হয়নি।


বঙ্গললনা বিপাশা বসুর সঙ্গে জন আব্রাহামের পরিচয় মডেলিংয়ের সূত্র ধরে। দীর্ঘদিন নিজেদের প্রেমের তরী বেশ ভালোভাবেই চালিয়ে যাচ্ছিলেন এই জুটি। জানা যায়, একসময় জনের আচরণে নাকি রেগে যেতেন বিপাশা। তার এমন বদমেজাজী আচরনের কারনেই নাকি সম্পর্ক ভেঙে দেন জন।


কারিশমা কাপুর যখন সুপারস্টার, অভিষেক তখন বলিউডে খুঁটি গাঁড়তে ব্যাস্ত। একসময় তাদের মধ্যে তুমুল প্রেম গড়ে উঠ। দীর্ঘদিন প্রেম করার পর ২০০২ সালের অক্টোবরে বাগদানের ঘোষণা দেন তারা। এমনকি অভিষেকের প্রথম ছবি ‘রিফিউজি’র শুটিং সেটে কারিনা অভিষেককে ‘জিজু’ বলেও ডাকা শুরু করেন। কিন্তু বাগদানে বাধ সাধেন কারিশমার মা। অভিষেকের ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ায় নাকি অভিষেকের উপর আস্থা হারিয়ে ফেলেছিলেন কারিশমার মা।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com