শিরোনাম
বলিউডে পারিশ্রমিকের শীর্ষে কঙ্গনা
প্রকাশ : ২৬ অক্টোবর ২০১৮, ১৩:০৫
বলিউডে পারিশ্রমিকের শীর্ষে কঙ্গনা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সর্বশেষ ভারতীয় সংবাদমাধ্যম ‘ফিল্মফেয়ার’এর এক প্রতিবেদনে উঠে আসে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত বলিউড অভিনেত্রীদের নাম। সেখানে ছবিপ্রতি সবচেয়ে বেশি পারিশ্রমিক নিয়ে এক নম্বরে ছিলেন দীপিকা পাড়ুকোন। এবার তাকে টেক্কা দিয়ে শীর্ষস্থান দখল করেছেন কঙ্গনা।


জানা যায়, মুক্তির অপেক্ষায় থাকা `মণিকর্ণিকা` ছবির জন্য ১৪ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন কঙ্গনা। আর এই অঙ্ক পেছনে ফেলে দিয়েছে ১১ কোটি পারিশ্রমিক নিয়ে শীর্ষে থাকা দীপিকা পাড়ুকোনকে। ‘পদ্মাবত’ ছবিতে এই পরিমাণ অর্থ নিয়ে কঙ্গনার দুইধাপ নিচে নেমে তার অবস্থান তৃতীয়।


প্রিয়াঙ্কা চোপড়া রয়েছেন কঙ্গনার ঠিক পরে দ্বিতীয় স্থানে। সালমানের ‘ভারত’ ছবি ছেড়ে সোনালী বসুর ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে জড়ানোর রহস্যটাও অনুমান করা গেল প্রিয়াঙ্কার। ছবিটির জন্য ১২ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন এই ডিভা।


তৃতীয় স্থানে থাকা দীপিকার পরে রয়েছেন কারিনা কাপুর। দীর্ঘদিন পর ‘ভিরে ডি ওয়েডিং’ ছবিতে এসে বাজিমাত করেছেন এই নায়িকা। ছবিতে তার পারিশ্রমিক ছিল ১১ কোটি রুপি। সমান পারিশ্রমিক নিয়ে কারিনার পাশপাশি রয়েছেন আরেক বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। সালমানের আসন্ন ‘ভারত’ ছবির জন্য তিনি নিয়েছেন ১১ কোটি রুপি।


বিবার্তা/শারমি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com