শিরোনাম
‘রোজ র‌্যাপ পার্টিতে নেশা করত তনুশ্রী’
প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৮, ১৩:৪৩
‘রোজ র‌্যাপ পার্টিতে নেশা করত তনুশ্রী’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

তনুশ্রী ‘নেশাগ্রস্থ’, তনুশ্রীর অভিযোগ ‘মিথ্যা’। সম্প্রতি সাংবাদিক সম্মেলনে বলিউড তারকা তনুশ্রী দত্তের বিরুদ্ধে এমন অনেক মন্তব্য করেছিলেন রাখি সাওয়ান্ত। বিষয়টি প্রকাশ্যে আসার পরে ১০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে মানহানির মামলা করেন তনুশ্রী। তবে তাতে কী, দমতে রাজি নন রাখি। এবার হাজির হয়েছেন ভিডিও বার্তা নিয়ে।


কিছু দিন আগেই রাখি প্রকাশ্যে বলেছিলেন, তনুশ্রী ড্রাগ নিয়ে ‘হর্ন ওকে প্লিজ’ (২০০৯) ছবির সময়ে এতটাই নেশাগ্রস্ত ছিলেন যে, নিজেকে মেকআপ ভ্যানে বন্দি করে রাখেন। তখন তনুশ্রীর জায়গায় রাখিকে অভিনয় করার জন্য অনুরোধ করেন ছবির কোরিওগ্রাফার গণেশ আচার্য।


এবার মানহানির মামলার পর মুখ খুললেন রাখি। ইন্সটাগ্রামে সিরিজ ভিডিওতে রাখি বলেন, ‘এটা তনু্শ্রীর পাবলিসিটি স্টান্ট। আসলে নানা পটেকর বা রাজ ঠাকরে কেউ তাকে পাত্তা দেননি। একটা ভিসা, একটা ব্যাংক অ্যাকাউন্ট আর বলিউডে একটু জমি, এর জন্যই এত সব করলো তনুশ্রী।’


অন্য আরো একটি ভিডিওতে চাঞ্চল্যকর অভিযোগ তুলেছেন রাখি। বলেন, ‘দশ বছর আগে তনুশ্রীর সঙ্গে আমি মিশতাম। ও তখন রোজ র‌্যাপ পার্টিতে যেত, নেশা করত। এমন দু’একটা পার্টিতে আমিও গিয়েছি। ঈশ্বরকে ধন্যবাদ, ওর সঙ্গে বন্ধুত্ব বাড়াইনি। না হলে আমায় রিহ্যাব-এ যেতে হতো।’


এছাড়া নিজের মাথার উপর ১০ কোটি টাকার মানহানির মামলা নিয়ে তনুশ্রীর বিরুদ্ধেও মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন তিনি। তাকে ‘নীচু ক্লাসের মেয়ে’ বলায় তনুশ্রীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করবেন বলে জানিয়েছেন তিনি।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com