শিরোনাম
দীপিকা-প্রিয়াঙ্কার রিসেপশন হচ্ছে একই দিনে!
প্রকাশ : ২৪ অক্টোবর ২০১৮, ১৭:৩৭
দীপিকা-প্রিয়াঙ্কার রিসেপশন হচ্ছে একই দিনে!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

একদিকে রণবীর-দীপিকা তো অন্যদিকে প্রিয়াঙ্কা-নিক, দুই বিয়ে নিয়ে বি-টাউনে এখন উৎসবের মতো আমেজ। দীপিকা ও রণবীরের বিয়ের অনুষ্ঠান হচ্ছে ইতালির লেক কোমোতে ১৪ ও ১৫ নভেম্বর। আর প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আসর বসছে ১ ডিসেম্বর ভারতের যোধপুর প্যালেসে।


রবিবার সোশ্যাল সাইটের মাধ্যমে নিজেদের বিয়ের দিন ঘোষণা করেছেন 'দীপিকা-রনবীর'। অন্যদিকে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের দিনও প্রকাশ্যে এসেছে। তবে এই পর্যন্ত সবকিছু ঠিকঠাকই ছিল। তবে মাঝে কিছুটা গোলমাল হয়ে গেছে।


ভাবছেন তো কী আবার ঘটল? গোলমালটা ঘটেছে তারিখ নিয়ে।


শোনা যাচ্ছে, ওই ১ ডিসেম্বরেই মুম্বাইতে রিসেপশনের আয়োজন করেছেন দীপিকা-রণবীর। সমস্যা হলো দীপিকা-রণবীর তাদের বিয়ের অনুষ্ঠানে বি-টাউনের বিশেষ কাউকে আমন্ত্রণ জানাননি। বিয়েটা হবে দুই পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে। তবে রিসেপশনে আমন্ত্রিত থাকবেন বি-টাউনের প্রায় সকলেই।


আবার ওই দিনই রাজস্থানের বিলাসবহুল যোধপুর প্যালেসে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আসর বসছে। ওইদিনও বলিউড সেলেবদের নিমন্ত্রণ থাকবে সেটাই স্বাভাবিক। তবে প্রশ্ন হল কোন তারকা কোন বিয়েতে উপস্থিত থাকবেন? খুব স্বাভাবিক ভাবেই দুই বিয়েতে ভাগ হয়ে যাবেন বলি-তারকারা। আবার ক্যামেরার ঝলক নিয়েও কাড়াকাড়ি তো থাকবেই।


প্রিয়াঙ্কা ও দীপিকা, এই দুই তারকার সম্পর্ক যে মোটেও মধুর নয় সেটা হয়ত অনকেরই জানা। ব্যক্তিগত, পেশাদারি সব ক্ষেত্রেই একে অপরকে এড়িয়ে যেতেই পছন্দ করেন। তবে জীবনের অন্যতম সেরা দিনেও তাঁরা ইচ্ছে করেই তারিখ নিয়ে এই গণ্ডোগোলটা পাকালেন? প্রশ্ন তো উঠছেই...


যদিও শোনা যাচ্ছে প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে মাত্র ২০০ জনকেই আমন্ত্রণ জানানো হবে। তাই দীপিকার রিসেপশন অনুষ্ঠানে অতিথি তালিকা নিয়ে খুব বেশি সমস্যা নাও হতে পারে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com