শিরোনাম
নতুন করে ঘর বাধার স্বপ্ন দেখেন না কারিশমা
প্রকাশ : ২৪ অক্টোবর ২০১৮, ১২:৪৪
নতুন করে ঘর বাধার স্বপ্ন দেখেন না কারিশমা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কারিশমা কাপুর। অনেকদিন ধরেই তিনি সিঙ্গেল রয়েছেন। বেশ কিছুদিন ধরে গুঞ্জন শোনা গিয়েছিলো যে- দিল্লির ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। এর আগে ডিনার ডেট, পার্টি, পারিবারিক অনুষ্ঠান বেশকিছু স্থানেই এ যুগলকে এক সঙ্গে দেখা গেছে। তাদের এই মেলামেশা দেখে অনেকেই ধারণা করে নিয়েছে যে- তারা হয়তো বিয়ে করবেন। অপেক্ষায়ও ছিলো কেউ কেউ! নতুন খবর হচ্ছে- সেই সম্পর্ক আর নেই। বিচ্ছেদ হতে চলেছে কারিশমা-সন্দীপের।


জানা গেছে, কারিশমা কাপুর ও সন্দীপ তোশনিওয়ালের সম্পর্ক ভেঙে গেছে। সন্দীপের এক বন্ধু জানিয়েছেন, কারিশমা আর বিয়ের করতে চান না। তার ছেলেমেয়ে বড় হচ্ছে। এখন সব মনোযোগ তাদের দিকেই না কি কারিশমার।


উল্লেখ্য, ২০০৩ সালে সঞ্জয় কাপুরকে বিয়ে করেন কারিশমা। ২০১৬ সালে তাদের ১৩ বছরের সংসার ভেঙে যায়। গত বছর নভেম্বরে সন্দীপ তোশনিওয়ালও তার স্ত্রী ড. অশরিতাকে ডিভোর্স দেন।


সন্দীপ-অশরিতার বিচ্ছেদের পর প্রত্যেকেই আশা করেছিলেন, ‘বিবি নম্বর-১’ অভিনেত্রী দিল্লির ধনী সন্দীপের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন।


এর আগে অবশ্য এক সাক্ষাৎকারে কারিশমার বাবা রণধীর কাপুর সন্দীপ-কারিশমার বিয়ের গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন।


কারিশমার দুই সন্তান—সামাইরা ও কিয়ান। মায়ের সঙ্গে এই দুই ছেলেমেয়েকে বহুবার বাইরে দেখা গেছে। কারিশমার সাবেক স্বামী এখন প্রিয়া সহদেবকে বিয়ে করেছেন। তাদের ঘরে একটি সন্তান আছে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com