শিরোনাম
জন্মদিনে পরীর চাওয়া- চলচ্চিত্র হয়ে উঠুক সত্যিকারের পরিবার
প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৮, ২২:৫৬
জন্মদিনে পরীর চাওয়া- চলচ্চিত্র হয়ে উঠুক সত্যিকারের পরিবার
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

দেশীয় চলচ্চিত্রের এই সময়ের অন্যতম জনপ্রিয় নায়িকা পরীমণি। আজ তার জন্মদিন। প্রতি বছরের ন্যায় এবারের জন্মদিনেও দুটি ভিন্ন আয়োজনের মধ্যদিয়ে সময় কাটবে তার। দুপুরে বরাবরের মতোই ঢাকার একটি শিশুকেন্দ্রে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে তিনি একান্তে সময় কাটাবেন, তাদের সঙ্গে আনন্দ ভাগ করে নেবার পাশাপাশি তাদের সঙ্গে খাওয়া দাওয়াও করবেন।


সন্ধ্যার পর রাজধানীর একটি অভিজাত পাঁচ তারকা হোটেলে পরীমণি তার খুব কাছের বন্ধু বান্ধব, প্রিয় প্রিয় সহকর্মী’সহ আরো অনেকের সঙ্গে জন্মদিন উদ্যাপন করবেন। পরীমণি আশা করেন তিনি যাদেরকে নিমন্ত্রণ করেছেন তাদের প্রত্যেকেই তার জন্মদিনে উপস্থিত হয়ে তাকে দোয়া করবেন যেন তার আগামীর পথচলায় আরো সুন্দর হয়। নিজের জন্মদিনে পরীমণিকে একটি উইশ করতে বলা হয়।


অনেক হেসেই পরীমণি তার উইস প্রসঙ্গে বলেন, ‘আমার সত্যিকারের উইস হলো আমি মনেপ্রাণে চাই আমাদের চলচ্চিত্র সত্যিকারের একটি পরিবারের পরিণত হোক। আমাদের নিজেদের মধ্যে যে রেষারেষি আছে তা ভুলে গিয়ে যেন আমরা একটি পরিবারের মতো হয়ে উঠি। আমরা সবাই মিলে মিশে থাকবো সবসময়। পাশের দেশগুলোর দিকে তাকালে তাদের চলচ্চিত্রের মানুষগুলোর মধ্যে যে সুন্দর সম্পর্ক বিদ্যমান, একে অন্যকে যেভাবে শ্রদ্ধা করেন, ভালোবাসেন, বুকে আগলে রাখেন, একে অন্যের বিপদে পাশে দাঁড়ান-আমি চাই আমাদের মধ্যে তেমন সম্পর্ক গড়ে উঠুক। হ্যাঁ এটা সত্যি সবারমধ্যে পেশাদারীত্ব থাকবে। কিন্তু সেটা যেন অন্যের জন্য ক্ষতির কারণ না হয়ে দাঁড়া। সবাই সবার বিশেষ বিশেষ দিনে পাশে থাকবো, সবার সুখে দুখে আমরা কাছাকাছি থাকবো, দ্বিধা দ্বন্ধ ভুলে গিয়ে আমরা হয়ে উঠবো অনুসরণীয় এক চলচ্চিত্র পরিবার। আমি দিনশেষে এই প্রত্যাশাই করি।’


জন্মদিন এলে পরীমণি ফেলে আসা একটি বছরকে খুউব মিস করেন। পরীমণি বলেন, 'ফেলে আসা বছরকে ঘিরে কতো কতো মধুর স্মৃতি থাকে, কতো অর্জন থাকে। সেসব বিষয়কে আমি খুব মিস করি যখন আরেকটি জন্মদিনের মুখোমুখি হই। সবার কাছে দোয়া চাই আমি যেন সবসময় সুস্থ থাকি ভালো থাকি।’


এদিকে পরীমণি ভীষণ আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ চলচ্চিত্রটি মুক্তির। কারণ এই চলচ্চিত্রটি পরীর ভীষণ প্রিয় একটি চলচ্চিত্র। এতে তার বিপরীতে আছেন কায়েস আরজু। এরইমধ্যে এই চলচ্চিত্রের ‘পৃথিবীতে সুখ বলে’ গানটিতে পরীর অনবদ্য অভিনয় প্রসংসিত হয়েছে। শিগগিরই শেষ করবেন তিনি শফিক হাসানের ‘বাহাদুরী’ চলচ্চিত্রের কাজ।


পরীর সর্বশেষ দর্শকপ্রিয় চলচ্চিত্র গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’। তার অভিনয় জীবনের অন্যতম চলচ্চিত্র এটি। এর আগে তার অভিনয়ে দর্শক মুগ্ধ হয়েছিলেন মালেক আফসারীর ‘অন্তরজ্বালা’ চলচ্চিত্রে।


বিবার্তা/অভি/কামরুল


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com