বিপাকে পড়েছেন ঋতুপর্ণা
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৮, ১৬:১৮
বিপাকে পড়েছেন ঋতুপর্ণা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুর্গাপূজা উপলক্ষে সপরিবারে সিঙ্গাপুর গিয়ে বিপাকে পড়েছেন ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কারণ সিঙ্গাপুর পৌঁছানোর পর পরই চুরি হয়ে গেলো ঋতুপর্ণার ওয়ালেট ও জরুরী কাগজপত্র।


জানা গেছে, গত বুধবার সকালে সপরিবারে সিঙ্গাপুর পৌঁছান ঋতুপর্ণা সেনগুপ্ত। এদিন নিজেদের রিভারগেট কমপ্লেক্সের লবির সোফা থেকে এ অভিনেত্রীর ওয়ালেটটি চুরি হয়। যার ভিতরে সব মিলিয়ে এক হাজার মার্কিন ডলার ক্যাশ, সমস্ত ক্রেডিট কার্ড, সিঙ্গাপুরে ঢোকার আইসি পাস, আধার কার্ডসহ গুরুত্বপূর্ণ সব নথি ছিল।


সিঙ্গাপুর থেকে ঋতুপর্ণা সেনগুপ্ত বলেন, ‘অষ্টমীর (বুধবার) দিন সকালে বিমানবন্দর থেকে ফিরে স্বামী সঞ্জয়ের জন্য অপেক্ষা করছিলাম। গাড়ি পার্কিং করে সঞ্জয় এলে আমরা একসঙ্গে ৩৭তলায় আমাদের অ্যাপার্টমেন্টে যাব। আর্লি মর্নিং ফ্লাইট থাকায় বেশ টায়ার্ড ছিলাম। কাঁধের ব্যাগটাও ভারি ছিল। তাই লবির সোফায় ব্যাগটি রাখি। পরে সঞ্জয় আসার পর ওর সঙ্গে কথা বলতে বলতে উপরে উঠে যাই। কিন্তু ব্যাগটি সোফাতেই রয়ে যায়। লাঞ্চ করে ব্যাগ খোঁজ করতেই সোফার কথা মনে পড়ে। সঙ্গে সঙ্গে নিচে নামি। এসে ব্যাগটি পাই কিন্তু ভিতরে ওয়ালেটটা উধাও।’


তিনি আরো বলেন, ‘লবিতে নিরাপত্তার সব রকম ব্যবস্থা আছে। সিসিটিভিও লাগানো আছে। তা সত্ত্বেও এই ঘটনা। বিরক্ত লাগছে। আইসি নম্বর ছাড়া তো কলকাতায় ফিরতে পারব না। তা ছাড়া, পুলিশের কাছে সব ‘ক্লু’ দেয়ার পরও কোনো সমাধান করতে পারছে না।’


কমপ্লেক্সের ম্যানেজমেন্টের কাছে অভিযোগ করার পর সিসিটিভি ফুটেজে খতিয়ে দেখা হয়। ফুটেজে ‘রেডমার্ট’-এর এক ডেলিভারি বয়কে লবির সোফার দিকে যেতে দেখা যায়। ছেলেটি ব্যাগের কাছে তিন মিনিট দাঁড়িয়েছিল। তারপর সিঙ্গাপুর পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। সেই সঙ্গে সিসিটিভি ফুটেজ, ছেলেটির গাড়ির নম্বরও দিয়েছেন। কিন্তু সিঙ্গাপুর পুলিশ জানিয়েছে, দুই এক মাস সময় লাগবে। এদিকে পূজার ছুটি থাকায় এখনো ভারতীয় দূতাবাসে কিছু জানাননি এই অভিনেত্রী। তবে খুব শিগগির এ বিষয়ে অভিযোগ জানাবেন বলেও জানা গেছে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com