শিরোনাম
নতুন ধারাবাহিকের জুটি তারা
প্রকাশ : ২০ অক্টোবর ২০১৮, ২২:৩২
নতুন ধারাবাহিকের জুটি তারা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

টিভি নাটকের এই সময়ের জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও জাকিয়া বারী মম আবারো জুটিবদ্ধ হয়ে একটি ধারাবাহিকে অভিনয় করছেন। ধারাবাহিকটির নাম ‘কাঁচের পুতুল’।


নাটকটি নির্মাণ করছেন হিমেল আশরাফ। রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। এই ধারাবাহিকে আবারো জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন এই সময়ের জনপ্রিয় টিভি জুটি অপূর্ব ও মম। এরইমধ্যে ধারাবাহিক এ নাটকটির প্রচার শুরু হয়েছে এনটিভিতে।


সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার এনটিভিতে রাত ৯.৪০ মিনিটে ধারাবাহিকটি প্রচার হয়। নাটকটি প্রযোজনা করেছে ‘ডিভাইন মাল্টিমিডিয়া’। ১০৪ পর্বের এই ধারাবাহিক নাটকটির গল্প প্রসঙ্গে হিমেল আশরাফ বলেন,‘ কাঁচের পুতুল নাটকের গল্প আমাদের চলমান জীবনের গল্প। দর্শক তাদের নিজেদের জীবনের গল্প খুঁজে পাবেন এই ধারাবাহিকে। নির্মাতা হিসেবে আমি আমার সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে নাটকটি নির্মাণ করছি।


ধারাবাহিকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, হিমেল আশরাফের নির্দেশনায় এর আগেও আমি খন্ড নাটকে কাজ করেছি। তার নির্মাণে আমার আস্থা আছে। সবসময়ই অনেক যত্ন নিয়ে হিমেল নাটক নির্মাণ করে। এরইমধ্যে নাটকটির প্রচারও শুরু হয়েছে। বেশ রেসপন্স পাওয়াও শুরু করেছি। আশা করছি ভবিষ্যতে আরো অনেক বেশি সাড়া পাবো।


জাকিয়া বারী মম বলেন, নাটকটিতে আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। যে কারণে আমি কাজটি বেশ উপভোগ করছি। একজন শিল্পী হিসেবে আমি সবসময়ই চেষ্টা করি আমার চরিত্রের গভীরে প্রবেশ করে অভিনয় করতে। কাঁচের পুতুলের গল্পই আমাকে চরিত্রের গভীরে যেতে অনেক সহযোগিতা করছে। তাই অনেক ভালো গল্পের এই নাটকটি দেখার জন্য দর্শকের কাছে বিশেষ অনুরোধ থাকলো।


এদিকে নাগরিক টিভিতে অপূর্ব ও মম অভিনীত শিহাব শাহীন পরিচালিত ‘লিপস্টিক’ ধারাবাহিকটিও নিয়মিত প্রচার হচ্ছে। এদিকে অপূর্ব গতকাল রাহাত মাহমুদের নির্দেশনায় একটি খন্ড নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন। মম ও মিলন অভিনীত তানিম রহমান অংশু পরিচালিত ‘স্বপ্নের ঘর’ আগামী ৯ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com