শিরোনাম
তিন চলচ্চিত্রে আফ্রি সেলিনা...
প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ১১:৪০
তিন চলচ্চিত্রে আফ্রি সেলিনা...
ছবি: মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আফ্রি সেলিনা একটু একটু করে মিডিয়াতে নিজের বেশ চমৎকার একটি অবস্থান করে নিচ্ছেন। যদিও বা শুরুতে মডেলিংয়েই তার বেশি আগ্রহ ছিলো। কিন্তু পরবর্তীতে অভিনয়ের প্রতিই তার বেশি আগ্রহ জন্মায়।


যে কারণে এখন তার পূর্ণ মনোযোগ অভিনয়ে। বুধবার দিনব্যাপী মিনারের নতুন একটি গানের মিউজিক ভিডিওর দৃশ্যধারণে অংশ নেন আফ্রি। গাজীপুরের একটি বাগান বাড়িতে গানটির দৃশ্যায়নের কাজ হয়।


মিনারের কথা, সুর সঙ্গীতে ও মিনারের কন্ঠে ‘ঘুড়ি’ শিরোনামের গানটিতে মারুফ হাসান প্রেমনের নির্দেশনায় এই মিউজিক ভিডিওটিতে আফ্রির সঙ্গে মডেল হিসেবে আছেন চ্যানেল আই ফেয়ার অ্যান্ড হেন্ডসামের বাঁধন।


এদিকে তিনটি চলচ্চিত্রে কাজ করছেন আফ্রি। ইদ্রিস হায়দার পরিচালিত ‘নীল ফড়িং’ চলচ্চিত্রটি রয়েছে মুক্তির অপেক্ষায়। আর নাঈম তালুকদারের ‘অন্যপথ’ ও অনন্য মামুনের ‘রোমান্স’ চলচ্চিত্রের কাজ এখনো বাকি রয়েছে।



তবে এরমধ্যে ইউরোপ থেকে আফ্রি তার অভিনয় ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি করে এসেছেন। আবারো ইউরোপে যাবেন তিনি এই ধারাবাহিকের শুটিং-এ। ধারাবাহিকের নাম ‘টিংটিং’। এটি নির্মাণ করছেন রেই এবং এতে সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করছেন ক্লিন্ট।


আফ্রি বলেন, মিনারের গানে এবারই প্রথম মডেল হিসেবে কাজ করছি। গানের কথা, সুর সঙ্গীত মন ছুঁয়ে যাবার মতো। নির্মাতা প্রেমন অনেক যত্ন নিয়ে মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন। আমার সহশিল্পী হিসেবে বাঁধনও খুব ভালো কাজ করেছেন। যে কারণে এই মিউজিক ভিডিওটি নিয়ে আমি ভীষণ আশাবাদী।


তিনি বলেন, তবে আমি সবচেয়ে বেশি প্রত্যাশা রাখি টিংটিং ধারাবাহিকে আমার অভিনয় নিয়ে। এই ধারাবাহিকে অভিনয় করে আমি ভীষণ উচ্ছসিত। পুরো ইউনিট সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে কাজ করেছে। আমরা সবাই যার যার অবস্থানে থেকে ভালোটা দেয়ার চেষ্টা করেছি।



আফ্রি সেলিনার আগ্রহ আছে সম্পূর্ণ বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্রে অভিনয় করার। গল্প, চরিত্র মনের মতো পেলেই তিনি কাজ করবেন বলে ইচ্ছে প্রকাশ করেছেন। মিডিয়াতে আফ্রির শুরুটা হয়েছিলো ওমেন্স ওয়ার্ল্ডের ফটোশ্যুট দিয়ে। তারপর একই প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করেন তিনি।


কলকাতায় ‘স্মৃতিমালা’ নামের একটি শর্টফিল্মেও অভিনয় করেছিলেন তিনি। যেহেতু কলকাতা থেকে তিনি নাচের উপর ডিপ্লোমা কোর্স করেছেন তাই সেখানেও তার বেশ জানাশোনা।


চলতি বছর ভালোবাসা দিবসে ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদারের গাওয়া ‘হাতে হাত রেখে’ গানে আফ্রির প্রাণবন্ত অভিনয় মুগ্ধ করে দর্শককে।


বিবার্তা/অভি/জাকিয়া


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com