শিরোনাম
গোপনীয়তা ভাঙলেন চিত্রাঙ্গদা
প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ১৬:৪৯
গোপনীয়তা ভাঙলেন চিত্রাঙ্গদা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এবার ‘মি-টু’ আন্দোলনে যুক্ত হলেন বলিউড অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। একটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার জন্য চিত্রাঙ্গদার উপর রীতিমতো চাপ সৃষ্টি করা হয়েছিল বলে দাবি করেছেন অভিনেত্রী। তবে এ জন্য পরিচালকের পাশাপাশি অভিযোগের ঢিল গিয়ে পরেছে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির গায়েও।


চিত্রঙ্গদাকে শাড়ি খোলার জন্য চাপ প্রয়োগ করছিলেন পরিচালক। প্রতিবাদ করা তো দূরের কথা পাশে বসে হা করে এসব দৃশ্য দেখেছেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। তনুশ্রী দত্তের মতোই খারাপ অভিজ্ঞতা হয়েছিল চিত্রাঙ্গদা সিংহের।


এই প্রসঙ্গে চিত্রাঙ্গদা বলেন, ‘২০১৬ সালে ‘বাবুমশাই বন্দুকবাজ’ সিনেমাতে অভিনয় করার কথা ছিল চিত্রাঙ্গদা সিংয়ের। ওই সিনেমার পরিচালক কুশান নন্দী তাকে শাড়ি খুলে শুধুমাত্র পেটিকোট পরে একটি দৃশ্যে অভিনয় করার কথা বলেছিলেন। সেই অবস্থাতেই তাকে নওয়াজের সঙ্গে খুব অন্তরঙ্গ একটি দৃশ্যে অভিনয় করতে বলেছিলেন কুশান। কিন্তু সেই দৃশ্যে অভিনয় করতে একেবারেই আগ্রহ ছিল না তার। কিন্তু পরিচালক সেই দৃশ্য বাদ দিতে রাজি না থাকায় কান্নাকাটি করেন অভিনেত্রী। শেষ পর্যন্ত মেকআপ ভ্যানে চলে যান চিত্রাঙ্গদা। কিন্তু এই সব দেখেও চুপ ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি।


চিত্রাঙ্গদার অভিযোগ, পুরো সময়টাই নাওয়াজ নীরব দর্শকের মতো বসেছিলেন।


শেষপর্যন্ত সেই সিনেমাতে অভিনয় করেননি চিত্রঙ্গদা সিং। ওই দৃশ্যে অভিনয় করতে না চাওয়ায় তাকে বাদ দেয়া হয়েছিল। তার চরিত্রটিতে অভিনয় করেছিলেন বিদিতা বাগ।


চিত্রাঙ্গদা সিং মনে করেন- কাজের ক্ষেত্রে এই ধরনের ঘটনা এড়িয়ে যেতে সব অভিনেত্রীদের একজোট হওয়া উচিত।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com