শিরোনাম
সবাইকে জানিয়েই বিয়ে করবো : শশী
প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৮, ২০:১৫
সবাইকে জানিয়েই বিয়ে করবো : শশী
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জনপ্রিয় অভিনেত্রী শারমিন জোহা শশী। তার সমসাময়িক অনেকে বিয়ের পিড়িতে বসেছেন। কিন্তু এখনো তিনি সিঙ্গেল। প্রতি বছরই বিয়ে করবেন বলেও করছেন না। এবার জানালেন, এখনো বিয়ের জন্য তিনি নিজেকে প্রস্তুত করেননি।


তার ভাষ্য, এই সময়ে বিয়ে নিয়ে ভাবছি না। বিয়ে নিয়ে কোনো পরিকল্পনাও নেই। এটি কারো হাতে নেই। সৃষ্টিকর্তা যখন চাইবেন তখনি বিয়ের পিড়িতে বসবো। পরিবার থেকে বিয়ের জন্য বলা হয় কিনা জানতে চাইলে তিনি বলেন, একটা সময় পরিবার থেকে বিয়ের জন্য অনেক বলা হতো। কিন্তু আমার গড়িমসির কারণে এখন আর সেভাবে বলে না। বিয়ের সিদ্বান্ত পরিবার আমার ওপর ছেড়ে দিয়েছে। সত্যি বলতে, বিয়ে নিয়ে লুকোচুরির কিছু নেই। সবাইকে জানিয়েই কাজটি করবো।


শশী দীর্ঘদিন ধরে টিভি নাটকে অভিনয় করছেন। তার শুরুর সময় আর এই সময়ে অনেক ব্যবধান রয়েছে বলে তিনি মন্তব্য করেন। সেই ব্যবধানটি কেমন জানতে চাইলে তিনি বলেন, আমি যখন টিভি নাটকে অভিনয় শুরু করি তখন একটি এক ঘন্টার নাটক শেষ করতে তিন দিন সময় নিতো। এখন একদিনেই শেষ করা হয় এক ঘন্টার নাটকের শুটিং। ফলে নাটকের মান কমে যাচ্ছে। এরমধ্যে হয়তো দু’একটি নাটক ভালো হচ্ছে। তবে তার সংখ্যা খুব বেশি বলা যাবে না।


এই সময়ে টিভি নাটকের অসংগতিগুলো কী? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, এটি বিষদ একটি বিষয়। তবে আমি ব্যক্তিগতভাবে মনে করি, প্রযোজনা প্রতিষ্ঠানগুলোকে আরো বেশি গোছালো হওয়া উচিত। স্ক্রিপ্টের দিকে নির্মাতাদের জোর দেয়া প্রয়োজন। বাজেটের বিষয়টি নিয়েও সবার ভাবা উচিৎ। এই বিষয়গুলোর আমরা উত্তরণ করতে পারলে আমাদের ভবিষ্যত উজ্জ্বল হবে।


গেল রবিবার থেকে এনটিভিতে প্রচার শুরু হয়েছে এই অভিনেত্রীর ‘মায়া মসনদ’ শিরোনামের নতুন একটি সিরিয়াল। নাটকটির পর্ব পরিচালক আতিকুর রহমান বেলাল।


এদিকে এই অভিনেত্রীর হাতে এখন এসএম শাহীনের ‘সোনাভান’, দেবাশীষ বড়ুয়া দ্বীপের ‘ভালোবাসা প্রেম নয়’, রুলিন রহমানের ‘ভালোবাসা কারে কয়’, শাহীন সরকারের ‘জ্ঞানী গঞ্জের পন্ডিতেরা’ এবং ‘দুলাভাই জিন্দাবাদ’ শীর্ষক ধারাবাহিকগুলো রয়েছে। প্রতিটি ধারাবাহিকে শশী ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করছেন।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com