শিরোনাম
শর্মিলী আহমেদের সঙ্গে তারা তিনজন
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৮, ২০:৩৮
শর্মিলী আহমেদের সঙ্গে তারা তিনজন
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

শর্মিলী আহমেদ, এদেশের নাট্যাঙ্গন এবং চলচ্চিত্রাঙ্গনের কিংবদন্তী একজন অভিনেত্রী। শুটিংয়ের বাইরে সাধারণত তিনি নিজের বাসায়ই নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন।


তবে তাকে ঘিরে কোনো অনুষ্ঠানের আয়োজন করা হলে সেখানে উপস্থিত থাকতেও স্বাচ্ছন্দ্যবোধ করেন তিনি। গত ১৪ অক্টোবর রবিবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের ৬৩ নম্বর রোডের ৩৫/বি বাড়িতে যাত্রা শুরু হলো অ্যালিউর সিগনেচার স্পা। এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন শর্মিলী আহমেদ।


প্রতিষ্ঠানটির সিইও ফারহানা ফাতেমার বিশেষ অনুরোধেই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন শর্মিলী আহমেদ। শর্মিলী আহমেদের সঙ্গে প্রতিষ্ঠানটির যাত্রা শুরুর মুহুর্তকে আরো রঙ্গিন করে তুলতে উপস্থিত হয়েছিলেন সঙ্গীতশিল্পী মেহরিন, নূরজাহান আলিম, অভিনেত্রী ফারজানা চুমকীসহ আরো অনেকে। যাত্রা শুরুর অনুষ্ঠানটির সাির্বক তত্ত্বাবধানে ছিলেন চ্যানেল আইয়ের অনন্যা রুমা।


শর্মিলী আহমেদ বলেন, বিশেষত ধন্যবাদ অনন্যা রুমাকে আমাকে এমন চমৎকার একটি প্রতিষ্ঠানের যাত্রা শুরুর সময়ের সঙ্গী হিসেবে রাখার জন্য। অনেকদিন পর অনেকের সঙ্গে দেখা হলো এই অনুষ্ঠানে এসে। প্রতিষ্ঠানটির সিইও ফারহানা আলমের আন্তরিকতায় মুগ্ধ হয়েছি। প্রত্যেকের সহযোগিতা এবং শুভকামনা থাকলে অ্যালিউর সিগনেচার স্পা হতে পারে রূপচর্চায় এবং ফ্যাশনে নারীদের প্রথম পছন্দের নাম।


উল্লেখ্য সম্প্রতি শর্মিরী আহমেদ বসুন্ধরা সিনেপ্লেক্স থেকে ‘ক্রেস্ট অব এপ্রিসিয়েসন’-এ ভূষিত হয়েছেন। আগামী ৩০ অক্টোবর মেহরিন তার জন্মদিনে ঢাকার বাইরে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। এদিকে নূরজাহান আলিম নিয়মিত স্টেজ শো নিয়ে ব্যস্ত রয়েছেন দেশে এবং দেশের বাইরে। নাজনীন হাসান চুমকী গেলো ১২ অক্টোবর বাংলা একাডেমির মঞ্চে রবীন্দ্রনাথের চিত্রাঙ্গদা রূপে ‘নহি দেবী নহি সামান্য নারী’ নৃত্যনাট্যে অভিনয় করেছেন।


শিগগিরই তার নির্দেশনায় নির্মিত নতুন ধারাবাহিক নাটক ‘নাগর দোলা’ চ্যানেলে নাইনে প্রচার শুরু হতে যাচ্ছে।


বিবার্তা/অভি/কাফী


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com