শিরোনাম
ফিরছে ‘ম্যান ইন ব্ল্যাক’
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৮, ১২:৪৫
ফিরছে ‘ম্যান ইন ব্ল্যাক’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

কালো পোশাকের সঙ্গে কালো জুতা ও চশমা। পৃথিবীতে একটি বিশেষ শ্রেণির মানুষ এমন পোশাক পরে অভ্যস্ত, যাদেরকে বলা হয় ‘ম্যান ইন ব্ল্যাক’। এই ধরনের মানুষ সবসময় রাষ্ট্রের গোপন কাজে নিয়োজিত থাকে বলেই ধারনা করা হয়।


বিশেষ করে যারা ভিন গ্রহের মানুষ নিয়ে কাজ করে। পৃথিবীতে অ্যালিয়েন সংক্রান্ত সকল নথি পত্রের তদারকি নাকি তারাই করে। যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে এমন অভিযোগ বেশ কয়েকবার উঠলেও ধোঁয়াশা কাটেনি। যাই হোক, ১৯৯৭ সালে এই বিশেষ শ্রেণির মানুষদের নিয়েই তৈরি হয়েছিল ছবি ‘মেন ইন ব্ল্যাক’। যেখানে অভিনয় করেছেন উইল স্মিথ ও টমি লি জোনস এর মতো অভিনেতারা। এ পর্যন্ত সিরিজের তিনটি ছবি নির্মিত হয়েছে। সর্বশেষ ‘ম্যান ইন ব্ল্যাক ৩’ মুক্তি পায় ২০১২ সালে। এবার আসতে চলেছে সিরিজের চতুর্থ ছবি।



সম্প্রতি অভিনেতা টেসা থম্পসন ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন এবং লিখেন, ‘কালোতে নতুন কুঁড়ি’। তার সঙ্গে রয়েছেন ‘থর’ খ্যাত অভিনেতা ক্রিস হ্যামসওয়ার্থকে। ছবিতে দেখা যায় কালো পোশাকে ছাতা মাথায় তপ্ত মরুর বুকে হেঁটে বেড়াচ্ছেন দু’জন।


অর্থাৎ ম্যান ইন ব্ল্যাকের চতুর্থ কিস্তিতে থাকছে ব্যাপক পরিবর্তন। জানা যায়, আগের দুই প্রধান অভিনেতা উইল স্মিথ এবং টমি লি জোনাস থাকছেন না এই ছবিতে। তাদের পরিবর্তে যুক্ত হচ্ছেন থম্পসন ও হেমসওয়ার্থ। তবে ছবিতে তাদের চরিত্র বদলাচ্ছে। আগের ছবিগুলোতে উইল স্মিথদের মতো অ্যালিয়েনদের সঙ্গে যুদ্ধ করে পৃথিবীকে রক্ষা করার দায়িত্বে দেখা যাবে না তাদেরকে। তবে তারা কি ধরনের চরিত্রে অভিনয় করছেন তা এখনই প্রকাশ করতে রাজী নন ছবির কর্তাব্যক্তিরা।


ছবিতে ‘টেকেন’ খ্যাত অভিনেতা লিয়াম নেসন-কে দেখা যাবে। তার চরিত্র ‘ম্যান ইন ব্ল্যাক’ সংগঠনের লন্ডন শাখার প্রধান। সিরিজের শেষ ছবিতে অভিনয় কর এমা থম্পসন থাকছেন এবারও। ছবিতে কার্যনির্বাহী প্রযোজকের দায়িত্ব পালন করবেন স্টিভেন স্পিলবার্গ। ২০১৯ সালের ১৭ মে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র: পিপল ডট কম


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com