শিরোনাম
মনমাতানো রূপে পায়েল রাজপুত
প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৮, ১২:১২
মনমাতানো রূপে পায়েল রাজপুত
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতীয় টেলিভিশন ও চলচ্চিত্রাভিনেত্রী পায়েল রাজপুত। শুধু তেলেগু ছবির জনপ্রিয়তা নিয়ে ক্ষান্ত নন তিনি; এখন তামিল ছবিতে অভিনয়ের জন্য সম্পূর্ণ প্রস্তুত। তেলেগু ছবিতে অভিষেকের তিন মাসেরও কম সময় পর, 'আরএক্স ১০০' অভিনেত্রী এখন তামিল দর্শকের মন কাড়তে চাইছেন।


স্নাতকে পড়াকালীন অভিনয়ের উপর ডিপ্লোমা ডিগ্রি নেন এই অভিনেত্রী। তারপর টেলিভিশন নাটকের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন তিনি।



২০১৪ সালে ‘মহাকুম্ভ-এক রহস্য, এক কাহানি’ টেলিভিশন ধারাবাহিক নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন পায়েল। এতেই জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। শুধু তাই নয়, এটি তার ক্যারিয়ারে সাড়া জাগানো নাটক।


২০১৩ সালে তেলেগু ভাষার ‘ইরুবার উলাম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটার কথা ছিল পায়েলের। কিন্তু তার অভিনীত প্রথম সিনেমাটি এখনো মুক্তি পায়নি। তবে পাঞ্জাবি ভাষায় তার একটি সিনেমা মুক্তি পেয়েছে। বর্তমানে পাঞ্জাবি ভাষার তিনটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত তিনি।



ভারতের হরিয়ানা প্রদেশের বাসাই গ্রামে জন্মগ্রহণ করেন পায়েল রাজপুত। বেড়েও উঠেছেন সেখানে। দিল্লির একটি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন অভিনেত্রী।


২০১২ সালে ‘স্বপ্ন সে বারে ন্যাইনা’ নাটকের মাধ্যমে অভিনয়ে নাম লেখান তিনি। ২০১৭ সালে পাঞ্জাবি ভাষার ‘চান্না মেরেয়া’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর ২০১৭ সালে ‘আরএক্স ১০০’ সিনেমার মাধ্যমে তেলেগু ভাষার সিনেমায় নাম লেখান এই অভিনেত্রী।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com