শিরোনাম
আলোকিত নারী সম্মাননায় ভূষিত পপি
প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৮, ২৩:০৪
আলোকিত নারী সম্মাননায় ভূষিত পপি
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

দেশীয় চলচ্চিত্রে অবদানের স্বীকৃতি স্বরূপ একজন নায়িকা হিসেবে প্রথমবারের মতো ‘আলোকিত নারী সম্মাননা’য় ভূষিত হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা সাদিকা পারভীন পপি।


গত শনিবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাবে পপির হাতে এই সম্মাননা তুলে দেন এ্যাডভোকেট সালমা ইসলাম, এমপি। অনুষ্ঠানে মোট ১২ জন নারীকে ‘আলোকি নারী সম্মাননা’য় ভূষিত করা হয়। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি, এমপি। মূলত মডার্ণ লাইফ হসপিটালের চেয়ারম্যান শারমিন সেলিম তুলির পথচলার দীর্ঘ আঠারো বছর উপলক্ষ্যে ক্লাবটিতে বিশেষ এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই বিভিন্নক্ষেত্রে সফল নারীদের আলোকিত নারী সম্মাননা দেয়া হয়। পপিও তারমধ্যে একজন।


প্রথমবারের মতো ‘আলোকিত নারী সম্মাননা’ পাওয়া প্রসঙ্গে পপি বলেন, এর আগে চলচ্চিত্রে অভিনয়ের জন্য রাষ্ট্রের কাছ থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছি। কিন্তু এবারই প্রথম চলচ্চিত্র অভিনয়ের জন্য, বিশেষ অবদানের জন্য আলোকিত নারী সম্মাননা পেলাম। এই সম্মাননা আমার জীবনের অন্যান্য সম্মাননা থেকে সম্পূর্ণ আলাদা। আমাকে সম্মানিত করার মধ্যদিয়ে বাংলাদেশের সকল সফল নারীদের সম্মানিত করা হলো। তাই আমার এই সম্মাননা সকল সফল নারীদেরকে আমি উৎসর্গ করলাম। আমি কৃতজ্ঞ যারা আমাকে নির্বাচিত করে আমাকে এমন সম্মাননা দিয়েছেন। আমি সত্যিই ভীষণ আনন্দিত। আমার চলার পথে অনেক বড় অনপ্রেরণা হয়ে থাকবে এই আলোকিত নারী সম্মাননা।


এদিকে পপি এরইমধ্যে দুটো নতুন চলচ্চিত্র অভিনয়েল জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। একটি কাজী আমিরুল ইসলাম শোভা’র ‘সেভ লাইফ’ এবং অন্যটি বুলবুল বিশ্বাসের ‘কাটপিছ’। এদিকে সাদেক সিদ্দিকী’র নির্দেশনায় ‘সাহসী যোদ্ধা’র কাজ এগিয়ে চলেছে। এতে পপির বিপরীতে আছেন আমিন খান।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com