জাসলিনকে গর্ভবতী করেছিলেন ৬৫ বছরের অনুপ!
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৪০
জাসলিনকে গর্ভবতী করেছিলেন ৬৫ বছরের অনুপ!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভজন গায়ক অনুপ জালোটা ও তার ৩৭ বছরের ছোট প্রেমিকা জাসলিন মাথারুকে নিয়ে এই মুহূর্তে সরগরম নেটদুনিয়া। দু’জনে এখন বিগ বসের ঘরে। অসম প্রেমের আখ্যানের পাশাপাশি বর্ষীয়ান অনুপকে ঘিরে চলছে নানা গুঞ্জন। এরই মধ্যে সামনে এলো নতুন তথ্য।


এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেল এক বিস্ফোরক তথ্য। অনীশা সিং নামের এক মডেল এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে দাবি করেছেন, অনুপের সঙ্গে জাসলিনের ঘনিষ্ঠতা নাকি গত বছরই এমন পর্যায়ে পৌঁছেছিল, যে তিনি গর্ভবতী হয়ে পড়েছিলেন। শেষ পর্যন্ত তাকে গর্ভপাতও করাতে হয় বলে দাবি অনীশার।


অনীশা আরো বলেন, জাসলিনের অভিযোগ ছিল, অনুপের দায়িত্বজ্ঞানহীনতার জন্যই নাকি ওই পরিস্থিতি তৈরি হয়েছিল। কেবল এখানেই শেষ নয়, দু’জনের সম্পর্ক নিয়ে নানা কথা মিডিয়ার সামনে তুলে ধরেন অনীশা।


তিনি বলেন, অনুপ নাকি তাকে বলেছিলেন, জাসলিন প্রতারণা করছেন। জাসলিনের নাকি ব্রিটেনের এক যুবকের সঙ্গে প্রেম রয়েছে। নিজেকে অনুপের ‘পাঞ্চিং ব্যাগ’ও বলেন অনীশা। এই ভাবেই নানা কথা বলে অনুপ ও জাসলিনের সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করেই চলেন অনীশা।


প্রসঙ্গত, অনীশা সিং শর্মা নামের ওই মডেল অনুপের বিরুদ্ধে ভয়ানক অভিযোগ এনেছেন। তিনি জানিয়েছেন, বর্ষীয়ান গায়ক তাকে ‘বিগ বস’-এ জুটি বেঁধে প্রতিদ্বন্দিতা করার প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে যৌন মিলনে লিপ্ত হয়েছেন।


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com