রেকর্ডের শীর্ষে ‘সোয়াগ সে সোয়াগত’
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১৪:১৮
রেকর্ডের শীর্ষে ‘সোয়াগ সে সোয়াগত’
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

সালমান খান ও ক্যাটরিনা কাইফ, বেশ কয়েকবার স্ক্রিনে তাদের রসায়ন দেখেছে দর্শক। বিশেষ করে 'পার্টনার', 'এক থা টাইগার' ও 'টাইগার জিন্দা হ্যায়' সিনেমায়। এবার আলি আব্বাস জাফর পরিচালিত 'ভারত' সিনেমাতে আরো একবার দেখা যাবে এই জুটিকে। সম্প্রতি মালটায় চলছে 'ভারত' সিনেমা শুটিংও। তবে যখন তাদের রসায়নের কথা আসে তখন কিন্তু মানতেই হয় দুজনকে। বলিউডের জনপ্রিয় জুট তারা।


বলিউড সুপারস্টার সালমান খান ও আবেদনময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছিল। এর নির্মাতার সব রেকর্ড ভেঙে দিয়েছিল এ ছবিটি। এই ছবির জন্যই দাবাং খানের জুটি হিসেবে সবচেয়ে বেশি দর্শক-ভালোবাসা পেয়েছেন ক্যাটরিনা। দর্শক এখনো পর্দায় সালমানের বাহুবন্ধনে দেখতে চান এ বলিউড সুন্দরীকে।


গত বছরের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল ‘টাইগার জিন্দা হ্যায়’। এ সিনেমার গানগুলো এখনো সমান জনপ্রিয়। সম্প্রতি এ ছবির গান ‘সোয়াগ সে সোয়াগত’ নতুন রেকর্ড গড়েছে। ইউটিউবে গানটি দেখেছেন ৬০০ মিলিয়নের বেশি ভক্ত।


গানটি লিখেছেন ইরশাদ কামিল। গেয়েছেন বিশাল দারলিনি ও নেহা ভাসিন। সংগীতে ছিলেন বিশাল ও শেখর।


‘সোয়াগ সে সোয়াগত’ গানটির দৃশ্যায়ন করা হয় গ্রিসে। গ্রিস, ফ্রান্স ও ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোসহ কয়েকটি দেশের ১০০ জন নৃত্যশিল্পী এ গানে অংশ নেন। ইউটিউবে গানটি ছাড়ার সঙ্গে সঙ্গে দর্শক লুফে নেন। ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি ভিউয়ারের রেকর্ড করেছিল গানটি। এরপর বলিউড গানের মধ্যে সবচেয়ে কম সময়ে এক মিলিয়ন লাইকের রেকর্ড গড়ে এ গানটি। আর এখন ভারতের প্রথম গান হিসেবে ৬০০ মিলিয়ন ভিউয়ারের রেকর্ড গড়ল ‘সোয়াগ সে সোয়াগত’।


মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে যশরাজ ফিল্মসের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে এ খবর জানানো হয়েছে। লিখেছে, রেকর্ড ভঙ্গকারী ‘সোয়াগ সে সোয়াগত’ প্রথম ভারতীয় গান, যেটি ইউটিউবে হিট করেছে ৬০০ মিলিয়ন। এখনো চলছে...


‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির জুটি সালমান-ক্যাটরিনা পর্দার বাইরেও একসময় চুটিয়ে প্রেম করেছেন। যদিও পরে তাদের বিচ্ছেদ হয়। তবু এখনো দুজনের মধ্যে বেশ সুসম্পর্ক রয়েছে। সালমানের বাড়িতেও এখনো যাতায়াত আছে ক্যাটের। সালমানের পরিবারের সবার সাথেই সুসম্পর্ক বজায় রেখেছেন ক্যাটরিনা।


বর্তমানে এ জুটি কাজ করছেন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবিতে। কিছুদিন আগে ইউরোপের দেশ মালটায় শেষ হয় এ ছবির দ্বিতীয় শিডিউলের শুটিং। সালমান ও ক্যাটরিনা শুটিং সেট থেকে ছবি ও ভিডিও শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। সেসব ছবি ও ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছিল।


এবার পরবর্তী শিডিউলের শুটিং শুরু হতে মধ্যপ্রাচ্যের দেশ আবুধাবিতে। খবর বলিউড বাবলের।


‘ভারত’ নিয়ে ষষ্ঠবারের মতো পর্দার জুটি হলেন সালমান ও ক্যাটরিনা। এর আগে তাঁরা ‘টাইগার জিন্দা হ্যায়’সহ ‘পেয়ার কিঁয়ু কিয়া’, ‘পার্টনার’, ‘যুবরাজ’ ও ‘এক থা টাইগার’ ছবিতে জুটি বেঁধেছিলেন।


বলা হচ্ছে, কোরিয়ান ‘অডে টু মাই ফাদার’ ছবির রিমেক হচ্ছে ‘ভারত’। ছবিটিতে সালমান ও ক্যাটরিনাকে পাঁচটি ভিন্ন চেহারায় দেখা যাবে। ছবিতে তাদের ১৮ থেকে ৬০ বছর বয়সের যাত্রাকাল উপস্থাপন করা হবে।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com