শিরোনাম
পূজার নাটকে অপূর্ব-মেহজাবিন
প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৩৯
পূজার নাটকে অপূর্ব-মেহজাবিন
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

টিভি নাটকের এই সময়ের জনপ্রিয় জুটি অপূর্ব ও মেহজাবিন চৌধুরী প্রথমবারের মতো দুর্গা পূজার বিশেষ নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘প্রিয় তুমি’। নাটকটি রচনা করেছেন তানিন রহমান এবং নির্মাণ করেছেন মাহমুদুর রহমান হিমি। চলতি সপ্তাহেই রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। নাটকটিতে অপূর্ব অভিনয় করেছেন অর্ক চরিত্রে এবং মেহজাবিন অভিনয় করেছেন প্রিয়া চরিত্রে।


নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, হিমির নির্দেশনায় এর আগেও আমি নাটকে অভিনয় করেছি। হিমি শুরু থেকেই নির্মাণে বেশ সিরিয়াস। দিন দিন নির্মাণে তার দক্ষতা বাড়ছে। এই নাটকটিও হিমি অনেক যত্ন নিয়ে নির্মাণ করেছে। আমি এবং মেহজাবিন অনেক আন্তরিকতা নিয়ে কাজটি করেছি। মেহজাবিন আগের চেয়ে অভিনয়ে আরো অনেক বেশি সিরিয়াস। যে কারণে এখন তার অভিনয় যেন আরো অনেক বেশি সমৃদ্ধ হয়েছে। অভিনয়ের প্রতি তার একাগ্রতা, আন্তরিকতা আমাকে ভীষণ মুগ্ধ করে। প্রিয় তুমি নাটকটি আশা করছি ভালোলাগবে দর্শকের।



মেহজাবিন চৌধুরী বলেন, স্ক্রিপ্টটা বেশ ভালোলেগেছে আমার। নাটকে আমি প্রিয়া চরিত্রে অভিনয় করেছি। হিমি এবং তার পুরো ইউনিট অনেক যত্ন নিয়ে কাজ করেন। যে কারণে শুটিং চলাকালীন সময়ে কাজের প্রতি একাগ্রতাটাও থাকে ভীষণভাবে। অপূর্ব ভাইয়ার সঙ্গে দর্শক আমার কাজ সবসময়ই বেশ উপভোগ করেন। আশা করছি এই কাজটিও দর্শকের ভালোলাগবে।


হিমি জানান, আসছে দুর্গা পূজায় নাটকটি নাগরকি টিভিতে প্রচার হবে।


উল্লেখ্য, এর আগে হিমির নির্দেশনায় অপূর্ব ও মেহজাবিন চৌধুরী ‘ইচ্ছে খাম’ ও ‘তোমার অপেক্ষায়’ নাটকে অভিনয় করেন। গেলো ঈদে ‘তোমার অপেক্ষায়’ নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com