শিরোনাম
নতুন চলচ্চিত্রে টয়া
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ২২:৪৩
নতুন চলচ্চিত্রে টয়া
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চলতি বছরে প্রথমবারের মত বড় পর্দায় অভিষেক ঘটেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়ার। ‘বেঙ্গলি বিউটি’ শিরোনামের এ ছবিটি মুক্তি পেয়েছে। তবে ৫ অক্টোবর ছবিটি আবারও বড় পরিসেরে সরাদেশে মুক্তি পাবে।


এরইমধ্যে রাজধানীর উত্তরায় নতুন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন টয়া। প্যারাসুট এডভান্সড এক্সট্রা কেয়ার অয়েলের এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নাম এখনো চূড়ান্ত হয়নি। পাঁচ মিনিট ব্যাপ্তি এ চলচ্চিত্রটি পরিচালনা করেছেন টিএম দীপ। প্যারাসুট এক্সট্রা কেয়ার অয়েলকে প্রাধান্য দিয়ে নির্মিত হয়েছে এ চলচ্চিত্রটি।


টয়া বলেন, এক বছর পর আবারও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করেছি। এর আগে যে কাজগুলো করেছি সেগুলা থেকে এটা একটু ভিন্ন ধরনের একটা কাজ। যেখানে একজন নারীর আত্মবিশ্বাসের গল্প থাকে চুল নিয়ে। কাজটি করে খুব ভালো লেগেছে।


এছাড়াও টয়া জানান, বর্তমানে বেশকিছু নাটকের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। গতকাল শুটিং করছেন রিন্টু পারভেজ পরিচালিত ‘সেপারেশন’ নাটকে। এতে টয়ার সাথে রয়েছেন ইরফান সাজ্জাদ। গেলো কয়েকদিন আগেও এই জুটি কাজ করেছেন তানিন রহমানের নির্দেশিত একটি নাটকে। সামনে তৌসিফের সাথে নতুন একটি নাটকের শুটিংয়ে অংশ নেবেন তিনি।


বিবার্তা/অভি/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com