বিমানবন্দরে হেনস্তার শিকার শিল্পা শেঠি
প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩১
বিমানবন্দরে হেনস্তার শিকার শিল্পা শেঠি
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিদেশ ভ্রমণকালে বলিউড তারকাদের প্রায়ই পড়তে হয় নানা বিড়ম্বনায়। অমিতাভ বচ্চন, শাহরুখ খানের মতো তারকাও আমেরিকাসহ বিভিন্ন দেশের বিমানবন্দরে তিক্ত অভিজ্ঞতার মুখে পড়েছিলেন। এবার তেমনি এক অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হলেন বলিউড তারকা শিল্পা শেঠি।


সম্প্রতি সম্প্রতি ছুটি কাটাতে ও ব্যবসায়িক কাজে অস্ট্রেলিয়ার সিডনি থেকে মেলবোর্ন যাওয়ার পথে সিডনি বিমানবন্দরে হেনস্তার শিকার হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। বিমানবন্দরের একজন গ্রাউন্ড স্টাফ বিনা কারণেই তার সঙ্গে খারাপ আচরণ করেছেন। ছবি শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে এ তথ্য জানান শিল্পা শেঠি।


জানা যায়, শিল্পার সঙ্গে থাকা একটি ব্যাগকে বহন করার অনুমতি দিতে চায়নি সেখানকার ইমিগ্রেশনের নিরাপত্তারক্ষী সদস্যরা। উলটো তার সাথে দুর্ব্যবহারও নাকি করা হয়।


এ বিষয়ে শিল্পা কান্টাস বিমান কর্তৃপক্ষ বরাবর অভিযোগও জানিয়েছেন। এর সুরাহা চেয়েছেন তিনি।


ইনস্টাগ্রামে শিল্পা শেঠি লিখেন, বিমানবন্দরের এক কর্মী আমার ‘অর্ধেক খালি ডাফল ব্যাগ’ টিকে ‘ওভারসাইজড লাগেজ’ বলে হেনস্তা করেছেন। সিডনি থেকে মেলবোর্ন যাওয়ার পথে চেকিংয়ের সময় কাউন্টারে মেল-এর সঙ্গে দেখা হয়, যে ঠিক করে একসঙ্গে ট্রাভেল করার সময় আমাদের (বাদামী বর্ণের মানুষদের!!) সঙ্গে রুঢ়ভাবে কথা বলাই ‘উচিত’। আমার কাছে বিজনেস ক্লাসের টিকিট ছিল এবং দুটো ব্যাগে (আমার জিনিসপত্র) ছিল এবং সে জোর করে বলে এবং সিদ্ধান্ত নেয় যে আমার অর্ধেক খালি ডাফেল ব্যাগ নাকি ওভারসাইজড (চেক ইন করার পক্ষে!!) তাই সে আমাদের ওভারসাইজড লাগেজ কাউন্টারে আমার অর্ধেক খালি ডাফেল ব্যাগ নিয়ে চেক ইন করতে পাঠায়।


তিনি আরো লিখেন, ওভারসাইজড ব্যাগেজ কাউন্টারের কর্মীরা তাকে আশ্বাস দেন যে, তার ব্যাগ ওভারসাইজড নয় এবং ম্যানুয়ালিই তিনি প্রবেশ করতে পারবেন। কিন্তু আগের কর্মীটি তাদের আবার আটকান। ম্যানুয়ালি চেক ইনে পাঁচ মিনিট অপেক্ষার পরও কোনো কাজ না হওয়ায় আমি মেলের কাছে গিয়ে আবার অনুরোধ করি সে যেন ব্যাগটা নিয়ে যেতে দেয় কারণ তার সহকর্মীরা জানিয়েছেন ব্যাগটা ওভারসাইজড নয়। মেল আবারো প্রত্যাখ্যান করে। তখন আমি তাকে জানাই-এইভাবে আমাদের হেনস্তার শিকার হতে হচ্ছে। আমাদের হাতে সময় নষ্ট করার মতো সময় ছিল না, তাই আমরা ওভারসাইজড ব্যাগেজ কাউন্টারে গিয়ে অনুরোধ করি মেল আপত্তি করায় সেখান দিয়ে যেন আমাদের ব্যাগটা নিয়ে যেতে দেয়া হয়।


শিল্পার সাথে এমন আচরণে ক্ষেপেছেন তার ভক্তরাও। অস্ট্রেলিয়ায় এর আগেও সাধারন ভারতীয়দের বিমানবন্দরে হেনস্তার শিকার হতে হয়েছিলো।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com