বঙ্গ ললনার প্রেমে মহেশ ভাট
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০০
বঙ্গ ললনার প্রেমে মহেশ ভাট
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এক বাঙালি অভিনেত্রীর কাঁধে মাথা রেখে ছবি তুলেছেন বলিউডের বিখ্যাত পরিচালক ও প্রযোজক মহেশ ভাট। কখনও বা দেখা যাচ্ছে সেই অভিনেত্রী জড়িয়ে ধরছেন মহেশকে।


ঠিক এমন ছবিই সম্প্রতি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে। এই উঠতি অভিনেত্রীর সঙ্গে মহেশের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছে বলি মহলে। যাকে ঘিরে এতো আলোচনা তিনি অভিনেত্রী রিয়া চক্রবর্তী।


মহেশের ‘জলেবী’তে অভিনয় করেছেন তিনি। আর মহেশের জন্মদিনে রিয়াই এই ছবি শেয়ার করেছেন তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে। ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন আমার বুড়ো, মহেশ স্যার। এটাই আমরা। তুমি ভালোবেসে আমাকে জড়িয়ে ধরেছ, আমাকে ভালোবাসা দিয়েছ, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছ, আমাকে উড়তে শিখিয়েছ ,আর কোনও শব্দ আসছে না, তোমাকে ভালোবাসি।’


ছবি দেখে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ মনে করছে মহেশের সঙ্গে রিয়ার প্রেমের সম্পর্ক রয়েছে। এমনকি রিয়ার বক্তব্যেও সে আভাসই মেলে। আর তারপরই শুরু হয় রিয়াকে নিয়ে ট্রোল করা। তবে কেউ গোটা ঘটনাটিকে কাস্টিং কাউচ হিসেবে ব্যখ্যা দিয়েছেন। আবার কেউ মনে করছেন, এ তো স্বাভাবিক ব্যাপার। কারণ, মেয়ে পূজা ভাটকে মহেশের চুমু খাওয়ার ছবিও সম্প্রতি ভাইরাল হয়েছিল। তবে অনেকেই মহেশের বয়স নিয়ে কটাক্ষ করেছেন।


প্রসঙ্গত, চলমান বিগ বসের সিজনে ভজন শিল্পী অনুপ জালোটা এবং তাঁর বান্ধবী জসলিন মাথারুর সম্পর্ক নিয়ে প্রবল আলোড়ন শুরু হয় ইন্ডাস্ট্রিতে। মহেশের এই ছবি প্রকাশ্যে আসার পর অনেকেই সেই ঘটনার সঙ্গে মিল খুঁজতে চাচ্ছেন।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com