শিরোনাম
আবারো বিজ্ঞাপনের মডেল হলেন তুষ্টি
প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৭
আবারো বিজ্ঞাপনের মডেল হলেন তুষ্টি
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

টিভি নাটকে, বিজ্ঞাপনে এবং সিনেমায় নিয়মিত কাজ করতে দেখা যায় দর্শকপ্রিয় অভিনেত্রী শামীমা তুষ্টিকে। টিভি নাটকে তুষ্টিকে একটু বেশিই নিয়মিত দেখা যায়। বিজ্ঞাপনে এবং সিনেমায় কাজ করার ব্যাপারে একটু বেশিই চুজি তিনি। নিজের ভালোলাগার আরো একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলেন তুষ্টি।


গত ১৮ সেপ্টেম্বর রাজধানীর বাবর রোডে অসীনের নির্দেশনায় একটি বহুজাতিক প্রতিষ্ঠানের সয়াবিন তেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। সেদিনই দিনব্যাপী তুষ্টি এই বিজ্ঞাপনের শুটিং-এ অংশ নেন।


বিজ্ঞাপনটিতে মডেল হিসেবে কাজ করা প্রসঙ্গে তুষ্টি বলেন, ‘আমি সবসময়ই যেমন গল্প প্রধান বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করি, এই সয়াবিন তেলের বিজ্ঞাপনটিও গল্প প্রধান বিজ্ঞাপন যেখানে আমিই কেন্দ্রীয় চরিত্রে মডেল হিসেবে কাজ করেছি। অসীন নির্মাতা হিসেবে নতুন হলেও তার নির্দেশনা আমার খুব ভালোলেগেছে। একটি দারুণ গুছানো ইউনিটে কাজ করেছি। যে কারণে সবমিলিয়ে কাজটি অনেক ভালো হয়েছে। আশা করছি এই বিজ্ঞাপনটিও দর্শকের কাছে আমার অন্যান্য বিজ্ঞাপনের মতোই সাড়া ফেলবে।’


তুষ্টি জানান তিন/চারদিনের মধ্যেই বিজ্ঞাপনটি দেশের বিভিন্ন চ্যানেলে প্রচারে আসবে। তুষ্টিকে সর্বশেষ ‘কংকা ফ্যান’র বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা গেছে। তাকে প্রথম বিজ্ঞাপনে দেখা যায় ‘ইস্পাহানি মির্জাপুর চা’র বিজ্ঞাপনে। এরপর আরো অনেক বিজ্ঞাপনেই মডেল হিসেবে কাজ করেছেন তিনি।


তুষ্টি অভিনীত মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলো হচ্ছে বেলাল আহমেদ’র ‘নন্দিত নরকে’, শহীদুল ইসলাম খোকনের ‘লাল সবুজ’, গোলাম রব্বানী’র ‘স্বপ্ন ডানায়’। মুক্তির অপেক্ষায় আছে রুহুল আমিন পরিচালিত ‘হাছন রাজা’। গাজী রাকায়েতের সরকারী অনুদানের চলচ্চিত্র ‘গোর’-এ একজন অতিথি শিল্পী হিসেবে অভিনয় করবেন তুষ্টি। নাগরিক টিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘আমি তুমি সে’তে নিয়মিত অভিনয় করার পাশাপাশি তুষ্টি অভিনয় করছেন বাংলা ভিশনে প্রচার চলতি আরো দুটি ধারাবাহিক নাটকে।


নির্মাতা হিসেবেও তুষ্টি এরইমধ্যে দুটি নাটক নির্মাণ করেছেন। একটি ‘যাবে আমার সাথে’ এবং অন্যটি ‘পাল্টে যাওয়া উল্টো দিন’। তুষ্টি ‘অভিনয় শিল্পী সংঘ’র আইন ও কল্যাণ সম্পাদক’ হিসেবে বেশ গুরুত্বের সাথে তার দায়িত্ব পালন করছেন নির্বাচিত হবার শুরু থেকেই। সমাজের মানুষদের পাশে দাঁড়ানোর জন্য তিনি গড়ে তুলেছেন ‘মানুষ’ ফাউন্ডেশন।


বিবার্তা/অভি/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com