এই প্রথম বাবার পরিচালনায় একসঙ্গে তারা
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২৫
এই প্রথম বাবার পরিচালনায় একসঙ্গে তারা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

দীর্ঘ ২৭ বছর পর তৈরি হচ্ছে সাদাক সিনেমার সিক্যুয়েল। চলতি মাসের শুরুতে জানা যায়, মহেশ ভাটের পরিচালনায় সাদাক-টু সিনেমায় অভিনয় করবেন পূজা ভাট ও আলিয়া ভাট।


আজ বৃহস্পতিবার সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন নির্মাতারা। দীর্ঘ ১৯ বছর পর এ সিনেমার মাধ্যমে পরিচালকের আসনে বসছেন মহেশ ভাট। আজ এ নির্মাতার ৭০তম জন্মদিন। বৃহস্পতিবার সকালে মাইক্রোব্লগিং সাইট টুইটারে টিজার প্রকাশ করেন আলিয়া ভাট।


১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত সাদাক সিনেমাটি শুধু বাণিজ্যিকভাবে লাভবান হয়েছিল তা নয়, বলিউডের জনপ্রিয় প্রেমের সিনেমা হিসেবে আজও দর্শক হৃদয়ে জায়গা নিয়ে আছে এটি। প্রযোজনা প্রতিষ্ঠান বিশেষ ফিল্মসের পক্ষ টিজার প্রকাশ করে বলা হয়েছে, ‘২৭ বছর আগে একটি প্রেমের গল্প আপনাদের হৃদয় জিতে নিয়েছিল। একটি চিরন্তন গল্প। পরবর্তী অধ্যায় শুরু হচ্ছে। সাদাক-টু প্রেক্ষাগৃহে আসছে ২০২০ সালের ২৫ মার্চ।’


সাদাক-টু সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো বাবার সিনেমায় একসঙ্গে দেখা যাবে পূজা ও আলিয়া ভাটকে। সিনেমাটিতে আরো অভিনয় করবেন সঞ্জয় দত্ত। ২৩ বছর পর আবারো ভাট ক্যাম্পে দেখা যাবে তাকে। এছাড়া রয়েছেন আদিত্য রয় কাপুর। ২০১৩ সালে বিশেষ ফিল্মসের ব্লকবাস্টার আশিকি-টু সিনেমায় অভিনয় করেন তিনি।


সাদাক-টু সিনেমার মাধ্যমে আবারো পরিচালনায় ফেরা প্রসঙ্গে মহেশ ভাট বলেন, ‘মাকড়শার বুক থেকে যেমন সুতা বের হয়। তেমনি সাদাক-টু সিনেমাটির গল্প আমার জীবন থেকে বের হয়েছে। জীবন, ভালোবাসা ও প্রিয়জন হারানোর প্রতিশোধ নিয়ে সিনেমাটির গল্প।’


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com