বলিউড তারকাদের সুঁইয়ে সুতা গাঁথার চ্যালেঞ্জ
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৫৪
বলিউড তারকাদের সুঁইয়ে সুতা গাঁথার চ্যালেঞ্জ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

আনুশকা শর্মা ও বরুণ ধাওয়ান জুটি ‘সুঁই ধাগা–মেড ইন ইন্ডিয়া’ ছবির প্রচারণা চালাচ্ছেন জোরেশোরে। এরই অংশ হিসেবে একটি ভিডিও শেয়ার করে তারা জানিয়েছেন ‘সুঁই ধাগা চ্যালেঞ্জ’। বলিউডের এ দুই অভিনেতা-অভিনেত্রী অন্য তারকাদের চ্যালেঞ্জ জানিয়েছেন। সুঁইয়ের ভেতর সুতা গেঁথে অংশ নিতে হবে এতে। আর সেই ভিডিও পোস্ট করতে হবে সামাজিক যোগাযোগমাধ্যমে।


https://twitter.com/akshaykumar/status/1041910604070576128


ইতোমধ্যে সুঁই ধাগা চ্যালেঞ্জে অংশ নিয়েছেন বলিউডের বেশ কয়েকজন তারকা। তাদের মধ্যে প্রথমে চ্যালেঞ্জ উতরে গেছেন অভিনেতা অক্ষয় কুমার। মঙ্গলবার সেই ভিডিও টুইটারে শেয়ার করে তিনি লিখেছেন, ‘দেখে যতটা মনে হয়, কাজটা তত সহজ নয়। এবার আমি মনোনীত করছি শচীন টেন্ডুলকারকে।’


https://twitter.com/AnushkaSharma/status/1041651642452594691


গত সোমবার সুঁই ধাগা চ্যালেঞ্জের ঘোষণা দিয়ে ‘রব নে বানা দি জোড়ি’, ‘জব হ্যারি মেট সেজাল’ ও ‘জিরো’র সহশিল্পী শাহরুখ খানকে মনোনীত করেন আনুশকা। তিনি বলেন, ‘আমরা তো করেছি! এবার আপনাদের পালা। সুঁইয়ে সুতা গেঁথে সুঁই ধাগা চ্যালেঞ্জে অংশ নিতে তৈরি তো? এটি সবার জন্য উন্মুক্ত। সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ারের মাধ্যমে আপনার বন্ধুকে মনোনীত করুন।’


https://twitter.com/aliaa08/status/1042353706770022400


সুঁই ধাগা চ্যালেঞ্জে অংশ নিয়ে বুধবার (১৯ সেপ্টেম্বর) একটি ভিডিও শেয়ার করেন আলিয়া ভাট। এতে দেখা যাচ্ছে তার নির্মাণাধীন ছবি ‘কলঙ্ক’র সহশিল্পী আদিত্য রয় কাপুরকেও। মধ্যস্থতাকারী হিসেবে আছেন বরুণ। সুঁইয়ে সুতা গেঁথে ২৫ বছর বয়সী আলিয়া মনোনীত করেন নির্মাতা করণ জোহর ও রণবীর কাপুরকে। আর বরুণের মনোনীত ব্যক্তি তার ভাই পরিচালক রোহিত ধাওয়ান।


https://twitter.com/karanjohar/status/1042416803102773251


এদিকে রণবীর কাপুর ও করণ জোহর সুঁই ধাগা চ্যালেঞ্জ গ্রহণ করে মনোনীত করেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংকে। আনুশকা ও বরুণকে শুভকামনা জানান তারা।


‘সুঁই ধাগা–মেড ইন ইন্ডিয়া’য় তুলে ধরা হয়েছে দর্জি মৌজি (বরুণ ধাওয়ান) ও তার স্ত্রী পোশাকের নকশাশিল্পী মমতার পথচলা। তারা নিজেদের পোশাক ব্যবসার স্বপ্ন দেখেন।


এবারই প্রথম জুটি বেঁধেছেন আনুশকা ও বরুণ। গান্ধী জয়ন্তী উপলক্ষে আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘সুঁই ধাগা–মেড ইন ইন্ডিয়া’। এর মাধ্যমে আবার একজোট হয়েছেন ‘দম লাগা কে হেইশা’র (২০১৫) প্রযোজক মনীষ শর্মা ও পরিচালক শরৎ কাতারিয়া।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com