প্রধানমন্ত্রীর সফরসঙ্গী রিয়াজ-ফেরদৌস
প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৭
প্রধানমন্ত্রীর সফরসঙ্গী রিয়াজ-ফেরদৌস
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিদেশ ভ্রমণে সফরসঙ্গী হচ্ছেন নায়ক ফেরদৌস ও রিয়াজ। জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩তম অধিবেশনে যোগ দিতে আগামী ২১ সেপ্টেম্বর আমেরিকায় যাচ্ছেন তারা। অনুষ্ঠান শেষে করে আগামী ৩০ সেপ্টেম্বর দেশে ফিরবেন তারা।


প্রথমবার প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হওয়ার সুযোগ পাওয়ায় উচ্ছ্বসিত ফেরদৌস বলেন,‘ আমাকে আর রিয়াজকে প্রধানমন্ত্রী সফরসঙ্গী করবেন। এটা একটা গর্বের বিষয়। এটা আমাদের জন্য বিরাট একটি পাওয়া। আমার মনে হয়, এই বিষয়টি শুধু আমাদের দুজনের জন্য না, পুরো চলচ্চিত্র পরিবারের জন্য বিরাট পাওয়া। এই প্রথম সম্ভবত চলচ্চিত্রের কেউ প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হতে যাচ্ছে। আমরা সুযোগ পেলে প্রধানমন্ত্রীর সঙ্গে দেশের চলচ্চিত্র নিয়ে কথা বলবো।’


তিনি আরো বলেন,‘ আশা করছি অনেক কিছু শিখতে পারবো। আর এই সফরকে শিল্পী সংস্কৃতির মানুষের জন্য বিরাট একটি রিকগনেশান। প্রধানমন্ত্রী যে শিল্প সংস্কৃতির মানুষদের ভালোবাসেন এটা তার প্রমাণ। আমরা প্রতিটি মুহূর্ত তার কাছ থেকে শেখার চেষ্টা করবো। আর ফিরে এসে বাকিটা বলতে পারবো।


রিয়াজ বলেন, প্রধানমন্ত্রীর সফর সঙ্গী হওয়া আমার জন্য একটা অসাধারণ পাওয়া। আমাদের প্রধানমন্ত্রী যে চলচ্চিত্র বান্ধব একটি সরকারের প্রধান সেটি আবারও প্রমাণ হলো এবং তিনি শিল্পীদের যে মর্যাদা দিলেন এটা অভিভূত হওয়ার মতো। এরজন্য চলচ্চিত্র পরিবারের পক্ষ থেকে তার প্রতি কৃতজ্ঞ আমরা। তিনি বরাবরই আমাদের পাশে আছেন এবং থাকবেন। তার মহানুভবতার হাত সবসময় আমাদের মাথায় থাকবে। এইতো সেদিন আফজাল ভাই অসুস্থ, প্রধানমন্ত্রী সে খবর জানার পরই তার সাহায্যে এগিয়ে আসেন।


এদিকে বিষয়টি নিয়ে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান তার ফেসবুকে লিখেন, ‘শিল্পী সমিতির অভাবনীয় সাফল্য। প্রথমবারের মতো শিল্পী সমিতির সহ-সভাপতি জনাব রিয়াজ আহমেদ এবং কার্যনির্বাহী সদস্য জনাব ফেরদৌস আহমেদ, মাননীয় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে আগামী ২১ সেপ্টেম্বর আমেরিকা যাচ্ছেন। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।’


বিবার্তা/অভি/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com