দক্ষ যোদ্ধা ও তিরন্দাজ ফাতিমা সানা শেখ
প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৫১
দক্ষ যোদ্ধা ও তিরন্দাজ ফাতিমা সানা শেখ
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফাতিমা সানা শেখ একজন ভারতীয় অভিনেত্রী এবং আলোকচিত্ৰকর। তিনি বলিউডের চলচ্চিত্রের পাশাপাশি ভারতীয় বিভিন্ন টেলিভিশনে ধারাবাহিকে অভিনয় করেন।


চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা থাগস অব হিন্দোস্তান। আসছে দিওয়ালিতে মুক্তি পাচ্ছে এটি। এর আগে প্রচারের অংশ হিসেবে সিনেমাটির চরিত্রগুলোর লুক প্রকাশ করছেন নির্মাতারা।


গতকাল ‘থাগস’ কমান্ডাররূপে অমিতাভ বচ্চনের লুক প্রকাশ করা হয়। আজ বুধবার ‘যোদ্ধা’রূপে ফাতিমা সানা শেখের লুক প্রকাশ করেছেন নির্মাতা। সিনেমাটিতে সানার চরিত্রটির নাম জাফিরা। তিনি দক্ষ যোদ্ধা ও তিরন্দাজ। লক্ষ্যভেদে তিনি কখনো ব্যর্থ হন না।


সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ফাতিমা সানা শেখের ‍লুক প্রকাশ করে আমির খান লিখেছেন: “থাগ’ যোদ্ধা, এর নিশানা থেকে দূরে থাকো।’ জানা গেছে, ফিলিপ মেডোস টেইলরের ‘কনফেশন অফ এ থাগ’ বই অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। বইটিতে ১৯ শতকের ভারত বর্ষের ঠগীদের গল্প তুলে ধরা হয়েছে।


অমিতাভ বচ্চন, ফাতিমা সানা শেখের পাশাপাশি থাগস অব হিন্দোস্তান সিনেমায় অভিনয় করছেন আমির খান, ক্যাটরিনা কাইফ প্রমুখ। খুব শিগগির অপর অভিনয়শিল্পীদের লুকও প্রকাশ করা হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে। সিনেমাটি পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য। আগামী ৮ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


দেখুন : থাগস অব হিন্দোস্তান সিনেমায় ফাতিমা সানা শেখের লুক




বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com