‘কিশোর কুমার জুনিয়র’ ছবির ট্রেলার
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৭
‘কিশোর কুমার জুনিয়র’ ছবির ট্রেলার
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

গৌতম ঘোষ নামে কিশোর কুমারের এক ভক্তের জীবনী নিয়ে ছবি নির্মাণ করেছেন পরিচালক কৌশিক গাঙ্গুলি। ‘কিশোর কুমার জুনিয়র’ শিরোনামের এই ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন প্রসেনজিত চট্রোপাধ্যায়। কিছুদিন আগে ছবিটির পোস্টার, টিজার ও গান প্রকাশিত হয়। এবার ছবির সংক্ষিপ্ত বর্ণনা দিতে সামনে এলো ট্রেলার। গতকাল সোমবার ইউটিউবে প্রকাশিত হয় ‘কিশোর কুমার জুনিয়র’ ছবির ট্রেলার।


ছবিতে প্রসেনজিতকে হুবুহু কিশোর কুমারের মতো গান গাইতে দেখা যাবে। যার কিছুটা ঝলক দেখা গেছে ট্রেলারে। শুধু গান নয়, পোশাক, মঞ্চ পরিবেশনা থেকে শুরু করে তাঁর সবকিছুতেই কিশোর কুমারের ছাপ।


তবে ছবিটিকে পুরোপুরি মিউজিক্যাল ছবি বলতে নারাজ প্রসেনজিৎ। তার কথায়, ‘ট্রেলার প্রকাশের আগ পর্যন্ত দর্শকদের ধারনা ছিল এটি একটি সংগীত বিষয়ক ছবি হতে যাচ্ছে। তাদের ভাবনাটাও অযৌক্তিক নয়, কারণ ছবিটি মূলত সংগীতশিল্পী কিশোর কুমারকে উপজীব্য করেই নির্মিত হয়েছে। অবশ্যই সংগীত এখানে একটি গুরুত্বপূর্ণ বিষয়। কিন্তু তার চাইতেও বেশিকিছু দেখানো হয়েছে ছবিতে। একজন মধ্যবিত্ত মানুষের জীবন সংগ্রাম, সংগীতের প্রতি তার অনুরাগ এমনকি ভারত-পাকিস্তান সম্পর্কের বিষয়টিও ইংগিত করা হয়েছে ছবিতে।’


তিন মিনিট ৫ সেকেন্ডের ট্রেলারের শুরুতেই নেপথ্য নারী কণ্ঠে বলতে শোনা যায়, ‘শিল্পী হতে গেলে ট্যালেন্ট লাগে। আর শিল্পীর বউ হতে গেলে সাহস লাগে’। একসময় পুরো পরিবার নিয়ে রাজস্থানের জয়সেলমিরে ঘুরতে গেলে অপহরণকারীদের দ্বারা আটক হন প্রসেনজিৎ।


অপহরনকারীদের প্রিয় শিল্পী আবার মোহাম্মদ রফি। প্রসেনজিতের কাছে তারা মোহাম্মদ রফির গান শুনতে চাইলে তিনি সরাসরি বলে দেন কিশোর কুমারের গান ছাড়া অন্য কিছু গান না। কিন্তু শেষ পর্যন্ত কি হয়, তার জন্য ১২ অক্টোবর ছবিটি মুক্তির জন্য অপেক্ষা করতে হবে।


‘কিশোর কুমার জুনিয়র’ ছবিতে প্রসেনজিতের স্ত্রী’র ভূমিকায় অপরাজিতা আঢ্য এবং ছেলের চরিত্রে অভিনয় করেছেন ঋতুব্রত মুখোপাধ্যায়।


ভিডিওতে দেখুন



সূত্র: টাইমস অব ইন্ডিয়া


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com