নুতনের নাতনিকে বলিউডে আনছেন সালমান
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩৬
নুতনের নাতনিকে বলিউডে আনছেন সালমান
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

এ পর্যন্ত বহু নায়িকাই বলিউডে পা রেখেছেন অভিনেতা সালমান খানের হাত ধরে। এবার সালমানের হাত ধরে কিংবদন্তি অভিনেত্রী নুতনের নাতনি প্রানুতনের অভিষেক হতে চলেছে। আর প্রানুতনকেও বলিউডে পা রাখার সুযোগ করে দিলেন সালমান খান।


প্রানুতনের বাবা মনিশ বেহেল সালমানের কাছের বন্ধু। বন্ধুর মেয়েকে বলিউডে আনতে পেরে সালমানও খুব খুশি। ছবিতে প্রানুতনের নায়ক হিসেবে দেখা যাবে সালমানেরই আরেক বন্ধুর ছেলে নবাগত জহির ইকবালকে।


সালমান খান তার মাইক্রোব্লগিং সাইট টুইটারে প্রানুতনের একটি ছবি পোস্ট করে লিখেন, ‘নিন, ‘জাহিরো’-এর নায়িকাকে পেয়ে গেছি। প্রানুতনকে স্বাগতম। নুতনজির নাতনিকে বড় পর্দার সঙ্গে পরিচয় করিয়ে দিতে পেরে আমি গর্বিত।’


অন্যদিকে প্রানুতন ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘সালমান স্যার আমাকে লঞ্চ করবেন শুনে খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। খবরটি শোনার পর বাবা-মা ও বোনকে জড়িয়ে ধরেছিলাম। আমি জানি, আমি অভিনয়ই করব। হ্যাঁ, একটা স্তর পর্যন্ত পড়াশোনা গুরুত্বপূর্ণ। কিন্তু অভিনয়ই আমার আসল লক্ষ্য ছিল।’


জানা যায়, জাহির ইকবালের সঙ্গে বড় পর্দায় স্ক্রিন শেয়ার করবেন প্রানুতন। ফলে নতুন এক জুটিকে পাবে ইন্ডাস্ট্রি। প্রানুতনের এটাই প্রথম সিনেমা। তবে বলিউডের সঙ্গে প্রানুতনের সম্পর্ক নতুন নয়। নবাগত এ নায়িকার দাদি নুতন ভারতীয় চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী। তার বাবা মনিশ বেহেলও পাকা অভিনেতা। সালমান খানের বড় ভাইয়ের চরিত্রে হাম আপকে হ্যায় কৌন ও হাম সাথ সাথ হ্যায় ছবিতে অভিনয় করেছিলেন। কাজলের মা অভিনেত্রী তনুজা ও নুতন দুই বোন হওয়ার সুবাদে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল ও প্রানুতনের আত্মীয়। নবাগত এ অভিনেত্রী একজন আইনজীবী। পড়াশোনা শেষ করে এত দিন ভারতের মুম্বাইয়ের খ্যাতনামা আইনি সংস্থায় কাজ করেছেন। এখন ক্যারিয়ারের বাঁক ঘুরিয়ে বলিউডের দিকে এসেছেন।


ভারতের বিখ্যাত অভিনেত্রী নুতন। ১৯৫০ সালে চৌদ্দ বছর বয়সে ‘হামারি বেটি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এ চলচ্চিত্রটি তার মা-ই পরিচালনা করেছিলেন। এরপর অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দেন তিনি। নুতনের একমাত্র পুত্র অভিনেতা মণীশের মেয়ে প্রানুতন।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com