শিরোনাম
উপমাকে ভালোবাসি বলতে চান সোহেল মেহেদী
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১২:২৯
উপমাকে ভালোবাসি বলতে চান সোহেল মেহেদী
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

‘ভালোবাসি বলবো তোকে/ দিন যায় বলি বলি করে’ এমন কথার নতুন ডুয়েট গান নিয়ে দর্শক-শ্রোতার নিকট হাজির হচ্ছেন আবেগী কণ্ঠ শিল্পী সোহেল মেহেদী ও এ প্রজন্মের সুকন্ঠী গায়িকা উপমা। সোহেল মেহেদী, দেড় যুগেরও বেশি সময় ধরে যিনি বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। প্রকাশিত হয়েছে তার ৬টি একক অ্যালবাম।


অন্যদিকে সঙ্গীতাঙ্গনে উপমা নিজের কণ্ঠের যাদুতে শক্ত একটি অবস্থান করে নিয়েছেন। প্রথম বারের মতো তারা এক সঙ্গে কোনো একটি গান গাইলেন। মেহেদী হাসান লিমনের কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ। সঙ্গীতায়োজনে ছিলেন মুশফিক লিটু। গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)।



টাঙ্গাইলের মহেরা জমিদার বাড়ির বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়িত এই গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। পুরো ভিডিও জুড়ে দর্শক-শ্রোতারা দেখতে পাবেন সোহেল মেহেদী আর উপমার রোমান্স।


গানটি প্রসঙ্গে সোহেল মেহেদী বলেন, অনেক দিন পর একটি পুরো রোমান্টিক গান গাইলাম, রিদমিক গান গাইলাম। গানটিতে আমাদের বর্তমান প্রজন্মের ভালোবাসা, আবেগ লুকিয়ে আছে। উপমা খুব ভালো গেয়েছে। বিশেষ করে গানটির সুর অসাধারণে হয়েছে। প্রায় ১৫/১৬ বছর পর আবারো নাজির ভাইয়ের (নাজির মাহমুদ) সাথে কাজ করলাম। অবশ্যই শ্রোতা-দর্শকরা ব্যতিক্রম কিছু পেতে যাচ্ছেন। আশা করছি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে গানটি।



উপমা বলেন, সোহেল ভাইয়ের সাথে ডুয়েট গান করলাম, নাজির ভাই সুর করেছেন এটা সত্যিই বড় পাওয়া আমার জন্য। এজন্য খুবই আনন্দিত আমি। সবার দোয়া আর ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। অসম্ভব সুন্দর একটি গান, পাশাপাশি ভিডিওটিও দারুণ হয়েছে। আশা করছি সবার ভালো লাগবে।


‘ভালোবাসি বলবো তোকে’ গানটি আগামী (বৃহস্পতিবার) ২০ সেপ্টেম্বর, ডিএমএস’র ইউটিউবে প্রকাশিত হবে। পাশাপাশি গানটি শ্রোতারা শুনতে পাবেন ধ্রুব মিউজিক স্টেশনের ওয়েব সাইটে, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com