শিরোনাম
সন্তানকে নিয়ে আমি আর ভারত সুখেই আছি: ভূমিকা
প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫০
সন্তানকে নিয়ে আমি আর ভারত সুখেই আছি: ভূমিকা
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ভূমিকা চাওলা। বলিউডের দাবাং খ্যাত অভিনেতা সালমান খানের বিপরীতে 'তেরে নাম' ছবির মাধ্যমে বলিউডে নাম লিখিয়েছিলেন। এ ছবির মাধ্যমে বলিউডে তিনি আলোচিতও হয়েছিলেন। সবচেয়ে বেশি আলোচিত হয় তার অভিনয়।


বর্তমানে তামিল-তেলেগু ভাষার ‘ইউ টার্ন’ সিনেমায় অভিনয় করছেন। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত কন্নড় ভাষার ‘ইউ টার্ন’ সিনেমার রিমেক এটি। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন ভূমিকা।


ব্যক্তিগত জীবনে ভারত ঠাকুরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ভূমিকা চাওলা। দীর্ঘ চার বছর প্রেম করার পর ২০০৭ সালে সাতপাকে বাঁধা পড়েন এই যুগল। তাদের ঘর আলো করে একটি পুত্রসন্তানও এসেছে। কিন্তু সম্প্রতি গুঞ্জন শোনা যায়-আলাদা থাকছেন ভূমিকা-ভারত। কিন্তু এমন গুঞ্জন নিয়ে বিরক্ত ভূমিকা।



গুঞ্জন উড়িয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম ভূমিকা চাওলা বলেন, ‘আমার দাম্পত্য জীবন নিয়ে গুঞ্জনের বিষয়ে পরিষ্কার করতে চাই। আমাদের পুত্রসন্তানকে নিয়ে আমি আর ভারত সুখেই আছি। তবে আমি খুবই বিরক্ত হই যখন মানুষ জানতে চায়, আমরা নাকি আলাদা হয়ে গেছি। আমরা জীবনের প্রতিটি মুহূর্ত উপভোগ করছি। আর সে (ভারত) আমাকে সবসময় সহযোগিতা করছে।’


তামিল-তেলেগু ভাষার ‘ইউ টার্ন’ সিনেমায় অভিনয় করছেন ভূমিকা। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত কন্নড় ভাষার ‘ইউ টার্ন’ সিনেমার রিমেক এটি। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়াও বলিউডের ‘খামোশি’ ও তেলেগু ভাষার ‘সব্যসাচী’ সিনেমার কাজ হাতে রয়েছে ভূমিকার। সিনেমা দুটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com