শিরোনাম
ভবিষ্যতে তারকা হিসেবে প্রতিষ্ঠিত হওয়া তাপসীর লক্ষ্য
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর ২০১৮, ১২:২৫
ভবিষ্যতে তারকা হিসেবে প্রতিষ্ঠিত হওয়া তাপসীর লক্ষ্য
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। পাশাপাশি বলিউডেও তার অভিনয় বেশ প্রশংসনীয়। পিংক, মুল্ক’র পর সম্প্রতি মুক্তিপ্রাপ্ত মনমর্জিয়া সিনেমায় তার অভিনয় বেশ প্রশংসা পেয়েছে।


সম্প্রতি এ অভিনেত্রী ক্যারিয়ার নিয়ে মতামত জানিয়েছেন। অভিনেত্রী মনে করেন, এখনো সবাই তাকে চেনেন না। আর ভবিষ্যতে নিজেকে তারকা হিসেবে প্রতিষ্ঠিত করাই তার লক্ষ্য। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এমনটাই জানিয়েছেন এ অভিনেত্রী।


তাপসী পান্নু বলেন, ‘আমার মনে হয় না, ক্যারিয়ারের যে পর্যায়ে আছি তাতে বছরে একটি অথবা দুটি সিনেমাই যথেষ্ট। যেদিন পর্যন্ত প্রত্যেকটি সিনেমা দর্শক আমাকে না চিনবে আমি বছরে একাধিক সিনেমা করা বন্ধ করব না। আমার মনে হয়, এখনো সবাই আমাকে চেনে না।’


তিনি আরো বলেন, ‘আমি তারকা হতে চাই। এর মানে এই নয়, আমি কম সিনেমায় অভিনয় করব। আমার পারফরম্যান্সে কোনো ঘাটতি হবে না কিন্তু আমি তারকা হতে চাই। আমি চাই দর্শক তাদের কষ্টের টাকা কোনো দ্বিধা ছাড়াই আমার সিনেমার টিকেট কেনার জন্য খরচ করবে। আর সেদিনই আমি মনে করব, আমি একজন বড় তারকা হয়েছি।’


গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে তাপসী অভিনীত মনমর্জিয়া সিনেমাটি। এতে আরো অভিনয় করেছেন অভিষেক বচ্চন ও ভিকি কৌশল। সিনেমাটি পরিচালনা করেছেন অনুরাগ কাশ্যপ।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com