শিরোনাম
এক ফ্রেমে রাজের প্রাক্তন আর বর্তমান!
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:০১
এক ফ্রেমে রাজের প্রাক্তন আর বর্তমান!
বিনোদন ডেস্ক
প্রিন্ট অ-অ+

টালিউডের তিনটি বহুল আলোচিত নাম রাজ চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলি ও মিমি চক্রবর্তী। নির্মাতা রাজের সঙ্গে প্রেমে জড়িয়েছেন উল্লেখিত দুই নায়িকাই। রাজের কাজ আর সেই সঙ্গে তার ভালোবাসার গল্প দুটি নিয়েই বেশ চর্চিত হয়েছে ইন্ডাস্ট্রিতে। অতীতে অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে তার প্রেম নিয়ে বহু গল্প শুনেছে দর্শক।


এমনও শোনা গিয়েছে যে, রাজের বিয়ের কথা শুনে তিনি নাকি আত্মঘাতী হওয়ারও চেষ্টা করেছেন। তবে সব কিছুকে পেছনে ফেলে এবছরই রাজের ‘রানি’ হয়েছেন অভিনেত্রী শুভশ্রী। যদিও বিয়েতে নব দম্পতি-কে শুভেচ্ছা বার্তা পাঠালেও সশরীরে হাজির হতে দেখা যায়নি মিমিকে।


অন্যদিকে, শুভশ্রীকেও এই বিষয়ে তেমন একটা মন্তব্য করতে শোনা যায়নি। বিয়ের পর হানিমুন সেরে এসেছেন রাজ-শুভশ্রী। মিমিও ব্যস্ত আছেন তার কাজ নিয়ে। তবে পুজার প্রস্তুতিতে আবারো তিনজন শিরোনামে।


পরিচালক রাজের প্রাক্তন আর বর্তমানকে দেখা গেছে একই ফ্রেমে। আর পরিচালনায় খোদ রাজ চক্রবর্তী নিজেই। দুর্গা পুজার জন্য নির্মাণ করা একটি বিজ্ঞাপনে একই সঙ্গে কাজ করতে দেখা গেছে মিমি ও শুভশ্রীকে। এই বিজ্ঞাপনে রয়েছেন ক্রিকেট আইকন সৌরভ গাঙ্গুলীও। এছাড়াও বিজ্ঞাপনটি-তে রয়েছেন টালিউডের তারকা বনি ও নূসরত।


উল্লেখ্য, এই বিজ্ঞাপনে কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব এবং সঙ্গীতের দায়িত্বে জিৎ গঙ্গোপাধ্যায়। সম্প্রতি সেই বিজ্ঞাপনের একটি মেকিং ভিডিও টুইট করেছেন সঙ্গীত পরিচালক।


দেখূন ভিডিওতে




বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com