শিরোনাম
নাদের চৌধুরীর নির্দেশনায় ইমন ও মিম মান্তাশা
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১১:১১
নাদের চৌধুরীর নির্দেশনায় ইমন ও মিম মান্তাশা
ছবি : মোহসীন আহমেদ কাওছার
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

চিত্রনায়ক ইমন ও লাক্স তারকাভিনেত্রী মিম মান্তাশা এখন পর্যন্ত দুটি নাটকে অভিনয় করেছেন। তৃতীয়বারের মতো তারা দু’জন আবারো জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। প্রথমবারের মতো নাদের চৌধুরীর নির্দেশনায় তারা দু’জন ‘ভুল মানুষ’ নামক একটি টেলিফিল্মে অভিনয় করেছেন। গত বৃহস্পতিবার রাজধানীর উত্তরা’সহ বিভিন্ন লোকেশনে টেলিফিল্মটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে।


নাটকটির গল্প প্রসঙ্গে জানা যায়, আবির অন্ধ সেজে নীরার অফিসে আসে। একসময় দু’জনের মধ্যে ভালোলাগা ভালোবাসা তৈরি হয়। কিন্তু নীরা একসময় জেনে যায় যে আবির অন্ধ নয়। কিন্তু তারপর সত্যি সত্যিই আবির অন্ধ হয়ে যায়। এগিয়ে যায় টেলিফিল্মের গল্প।


টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে ইমন বলেন, নাদের ভাইয়ের নির্দেশনায় কাজ করে ভীষণ ভালোলেগেছে। কারণ তিনি অনেক গুছিয়ে কাজ করেন। সবচেয়ে বড় কথা এই টেলিফিল্মে আমার চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং। তাই অনেক শ্রম দিয়ে কাজটি করতে হয়েছে। মিম মান্তাশা’র সঙ্গে এই নিয়ে তৃতীয়বার কাজ করলাম। আশা করছি আমাদের নতুন এই কাজটি দর্শকের ভালোলাগবে।


মিম মান্তাশা বলেন, গল্পটা খুবই সুন্দর। নাদের ভাইয়ের নির্দেশনায় কাজটি অনেক ভালোলাগা নিয়ে করেছি। নতুন হিসেবে আমাকে ভীষণ সহযোগিতা করেছেন তিনি। ইমন ভাইও সবসময়ই ভীষণ সহযোগিতা পরায়ণ। সবমিলিয়ে এই কাজটি নিয়ে আমি খুবই আশাবাদী।


পরিচালক নাদের চৌধুরী জানান, আগামী ২১ সেপ্টেম্বর ‘ভুল মানুষ’ টেলিফিল্মটি দুপুর আড়াইটায় চ্যানেল আইতে প্রচার হবে।



উল্লেখ্য, ইমন ও মিম মান্তাশা প্রথম তুহিন হোসেনের নির্দেশনায় গেলো ঈদুল ফিতরে ‘টোনাটুনির প্রেম’ নাটকে অভিনয় করেন। গেলো ঈদুল আযহায় দ্বিতীয়বারের মতো তানিয়া আহমেদের নির্দেশনায় ‘যে ভুলে তোমারই ভুলে’ নাটকে অভিনয় করেন। অভিনয়ের পাশাপাশি ইমন তার সহধর্মিণী আয়েশার ফ্যাশন হাউজ ‘আয়েশা’স ট্রেণ্ডি হ্যাঙ্গার’এ সময় দেয়ার চেষ্টা করছেন। রাজধানীর মিরপুরের পূর্ব শেওড়া পাড়ায় ৯৬৮ নম্বর বাড়ির পঞ্চম তলায় ইমনের স্ত্রীর এই ফ্যাশন হাউজটি অবস্থিত।


বিবার্তা/অভি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com