শিরোনাম
ফ্যাশন ইনস্টিটিউট করার স্বপ্ন নাতাশার
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪২
ফ্যাশন ইনস্টিটিউট করার স্বপ্ন নাতাশার
ছবি : গোলাম সাব্বির
অভি মঈনুদ্দীন
প্রিন্ট অ-অ+

আজ দর্শকপ্রিয় অভিনেত্রী ও ফ্যাশন ডিজাইনার নাতাশা হায়াতের জন্মদিন। জন্মদিনে বন্ধু বান্ধব, আত্বীয় স্বজন, পরিবারের সদস্য এবং তার আদরের বাচ্চাদের সঙ্গেই সময় কাটবে। তবে যেহেতু এখন নাতাশার বেশিরভাগ সময়ই কাটে ‘আইরিসেস ডিজাইনার স্টুডিও’ নিয়ে। তাই এর বাইরে যতো ভাবনা শুধু পরিবারকে নিয়েই। তবে নিজের এই ব্যবসা প্রতিষ্ঠানকে আন্তর্জাতিক অঙ্গনে বিস্তৃত করার স্বপ্ন তার। স্বপ্ন তার একটা ফ্যাশন ইনস্টিটিউট করার।


নাতাশা হায়াত বলেন,‘ আমি আমার অভিজ্ঞতার উপর ভর করে বলতে চাই, যেকোনো সাফল্যের পিছনেই একটা মূল সূত্র হচ্ছে, নিজস্বতা তৈরি করা এবং লেগে থাকা। আমার ভবিষ্যৎ পরিকল্পনা একটা ফ্যাশন ইনস্টিটিউট করা। প্রাচ্য এবং পাশ্চাত্যের সঙ্গে আমাদের একটা যোগসূত্র তৈরি করা। আমাদের কাজগুলো আর্ন্তজাতিক পর্যায়ে পৌঁছে দেওয়া। আমি সেই পথে কাজ করে যাব।’


বিপাশা হায়াত যখন অভিনয় শুরু করেন তখন তার পোশাকও ডিজাইন করতেন নাতাশা। অভিনয় করলেও ২০০৮ সালে বিপাশার সঙ্গে পার্টনারশিপে ফ্যাশন হাউজ ‘আইরিসেস ডিজাইনার স্টুডিও’র যাত্রা শুরু করেন। কিন্তু পরপর দুই সন্তান শ্রীষা ও সাবীদ’র হওয়ায় চার বছরের বিরতি টানতে হয় এই ব্যবসায়।


২০১৩ সালে আবারো রাজধানীর গ্রীণরোডে আবারো নাতাশা রোকসানা আক্তার লোপার সহযোগিতায় আবারো ‘আইরিসেস ডিজাইনার স্টুডিও’র যাত্রা শুরু হয়। বছরের পর বছর নাতাশা যেন এই ব্যবসায় সাফল্যের মুখ দেখতে শুরু করেন। যে কারণে বেশ কয়েক মাস আগে রাজধানীর বনানীর এফ ব্লকের ১২ নয় রোডে এর দ্বিতীয় শাখার যাত্রা শুরু করেন। নাতাশার বড় বোন বিপাশা ‘আইরিসেস ডিজাইনার স্টুডিও’র ব্র্যা- অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন।


অভিনয় প্রসঙ্গে নাতাশা হায়াত বলেন,‘আমার বাবার আগ্রহেই আমি কিছুদিন অভিনয় করেছি। কিন্তু অভিনয়ে আমার মন টানেনি। যেহেতু আমি দুই সন্তান রয়েছে, তাই আমি এমন একটি কাজ করতে চেয়েছি যা করতে গিয়ে আমি যেন সন্তানদেরও যথেষ্ট সময় দিতে পারি। এখন আমার ফ্যাশন হাউজ যে অবস্থানে এসেছে তাতে সন্তুষ্ট আমি। আমি আমার বাবা মা, বড় আপু, শাহেদ এবং লোপার প্রতি কৃতজ্ঞ।’


উল্লেখ্য নাতাশা হায়াত নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে বিবিএ এবং ল-নের একটি ইউনিভার্সিটি থেকে মার্কেটিং ম্যানেজম্যান্টে মাস্টার্স সম্পন্ন করেন। নাতাশা গ্রামীণ ফোন, ইউএস এইড’র প্রজেক্ট এটিডিপি, ওয়ারিদ টেলিকম, রেডিও ফুর্তি এই চারটি প্রতিষ্ঠানে চাকরী করেছেন দশ বছর। ছোটবেলায় বাবার নির্দেশনায় মঞ্চ নাটক বিসর্জন’-এ প্রথম অভিনয় করেন। টিভিতে তার অভিনীত প্রথম নাটক ‘বন্দি’।


বিবার্তা/অভি/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com