সুযোগ পেলেই আড্ডায় মাতেন শাবনূর
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৩
সুযোগ পেলেই আড্ডায় মাতেন শাবনূর
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আমার তো কয়েকদিন ধরে জ্বর। হঠাৎ অসুস্থ হয়ে পড়লাম। ডাক্তার দেখানোর পর একটু আগে বাসায় এসেছি। আমার ছেলে আইজানও কয়েকদিন আগে অসুস্থ ছিল। কি যে শুরু হলো !


কথাগুলো বলছিলেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বর্তমানে বিশ্রামে আছেন তিনি। তবে এ পর্দাকন্যা সব কাজ বাদ দিয়ে ঘরে বসে থাকা একদমই পছন্দ করেন না। যারা তাকে চেনেন তারা এ বিষয়টা জানেন বলেও জানান তিনি।


শাবনূর বলেন, সবাই মিলে আড্ডা দেয়া, একজনের বাসায় গিয়ে হঠাৎ চমক দেয়া বেশ এনজয় করি আমি। আর মাঝে মাঝেই তো আমি কাউকে না কাউকে ফোন দিয়ে বলি, এই চল ওমুকের বাসায় যাই। আর খোঁজ করতে করতে একটা সময় আড্ডা দেয়ার মত সার্কেল তৈরি হয়ে যায়। জুনিয়র-সিনিয়র মিলে একসঙ্গে আড্ডা দিতে আমি অনেক পছন্দ করি। তাই সুযোগ পেলেই আড্ডা দিতে বেরিয়ে পড়ি আমি। গত কয়েকমাসে শোবিজের বাইরেও বিভিন্ন অনুষ্ঠানে শাবনূরের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। খুব সহজে সবার সঙ্গে মিশতে পারেন তিনি। ঢাকাই চলচ্চিত্রে অসংখ্য হিট-সুপারহিট ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন।


বর্তমানে চলচ্চিত্রে একেবারেই অনুপস্থিত থাকলেও সামনে নতুন ছবিতে অভিনয় করার কথা রয়েছে তার। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এ ছবির নাম ‘এত প্রেম এত মায়া’। কিন্তু অনেকদিন ধরেই শোনা যাচ্ছে যে, তিনি কাজে ফিরবেন। সেটা কবে জানতে চাইলে শাবনূর বলেন, আমি চাইলেই হঠাৎ করে কাজ শুরু করতে পারি। তবে আমি নিয়মিত ব্যায়াম করছি। বেশ খানিকটা ফিট হয়ে দর্শকদের সামনে ফিরতে চাই। আর ফিট হতে তো সময় লাগবে। কারণ চাইলেই তো হঠাৎ করে ওজন কমানো বা শুকানো সম্ভব না। ফিট হওয়ার জন্য আরো সময় প্রয়োজন। তবে হ্যাঁ কাজ করার ইচ্ছে আমার আছে। সময়মতোই আমি কাজে ফিরব।


গত বছরের রোজার ঈদের পর অস্ট্রেলিয়া থেকে দেশে ফেরেন এ অভিনেত্রী। অভিনয়ের বাইরে পরিচালনাও করার ইচ্ছে রয়েছে তার। তবে সে বিষয়ে ঘটা করেই ঘোষণা দেবেন তিনি।


শাবনূর বলেন, শুধু চলচ্চিত্রে অভিনয় না, ক্যামেরার পেছনেও পরিচালক হিসেবে কাজ করার ইচ্ছে রয়েছে। আর এ সবকিছুর জন্য সময় প্রয়োজন। অভিনয়ের বাইরে রাজধানীর বারিধারা এলাকায় অবস্থিত ‘সিডনি ইন্টারন্যাশনাল স্কুলের দু’জন কর্ণধারের একজন শাবনূর।আরেকজন তারই ছোট বোন ঝুমুর। স্কুল পরিচালনা নিয়েও শাবনূরের রয়েছে যথেষ্ট ব্যস্ততা। তবে নিজের অবস্থান নিয়ে অনেক সন্তুষ্ট এ অভিনেত্রী।


তিনি বলেন, ইন্ডাস্ট্রির ছোট-বড় সবার ভালোবাসা ও সম্মান পেয়েছি আমি। চলচ্চিত্রের সবাইকে নিয়ে ভালো থাকতে চাই। প্রয়োজনে তাদের পাশে থাকব। দীর্ঘদিন ধরেই ঢাকা টু সিডনি (অস্ট্রেলিয়া) নিয়েই ছিল তার ব্যস্ততা। বছরের বেশিরভাগ সময় অস্ট্রেলিয়ায় ছিলেন তিনি। তবে এবার সেখানে সহসাই যাচ্ছেন না বলে জানালেন।


শাবনূর বলেন, আমার বোনসহ পরিবারের অন্যরা কয়েকদিনের মধ্যে ঢাকায় আসবে। আমি এখনই আর অস্ট্রেলিয়া যাব না। বাংলাদেশ আমার দেশ, এখানে থাকতে আমি বেশি পছন্দ করি। আর পরিবারের সবাইকে নিয়ে থাকাটাও আমার কাছে অনেক আনন্দের।


বিবার্তা/অভি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com